Logo
ব্রেকিং :
ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী যুবলীগ দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে রানার্স আপ দৌলতপুর প্রেসক্লাব
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বেলকুচিতে মা-মেয়েসহ তিন মরদেহ উদ্ধার

রিপোর্টার / ২২ বার
আপডেট বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯

এম,এ,মুছা বেলকুচি (সিরাজগঞ্জ) থেকে:১৮ এপ্রিল-২০১৯,বৃহস্পতিবার।
সিরাজগঞ্জ বেলকুচিতে মা-মেয়ে ও মানসিক প্রতিবন্ধীসহ পৃথক স্থান থেকে তিন মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার সকালে বেলকুচি পৌর এলাকার ক্ষিদ্রমাটিয়া পশ্চিম পাড়া গ্রামে সয়ন ঘরের বিছানা উপড় মেয়ের মরদেহ ও ঝুলন্ত অবস্থায় মায়ের মরদেহ উদ্ধার করে। তারা হলেন, ঐ গ্রামের আব্দুল কাদের মাষ্টারের স্ত্রী রোজিনা খাতুন (৩৬) ও তার মেয়ে কানিজ ফাতেমা (৮)।
এলাকা বাসী জানায়, মেয়েকে গলাটিপে হত্যার পর মা রোজীনা খাতুন গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করছেন। এদিকে উপজেলার দৌলতপুর ইউনিয়নের ধুলগাগড়াখালী গ্রামের আবু মুছা (২৫) নামের এক মানসিক প্রতিবন্ধীর বিষপ্রাণ করে আত্মহত্যা করে সে ঐ গ্রামের নুরুল ইসলামের ছেলে।
বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, পারিবারিক কলহের জের ধরে ক্ষিদ্রমাটিয়া গ্রামে মেয়েকে হত্যার পর মা রোজীনা খাতুন গলায় ফাঁস নিয়ে আতœহত্যা করে। আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। মা-মেয়েকে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। এ ব্যাপারে থানায় একটি ইউ ডি মামলা হয়েছে।
এছাড়া উপজেলার দৌলতপুরের ধুলগাগড়াখালীতে এক মানসিক প্রতিবন্ধী আত্মহত্যা করেছে। তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com