Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বেলকুচি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান সাজেদুল, ভাইস চেয়ারম্যান ইউসুফ ও রত্না জয়ী

রিপোর্টার / ২৩ বার
আপডেট সোমবার, ১১ মার্চ, ২০১৯

এম,এ,মুছা বেলকুচি (সিরাজগঞ্জ) :১১মার্চ,-২০১৯,সোমবার।

সিরাজগঞ্জের বেলকুচিতে উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ৮ টা হতে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত ৯৫ টি কেন্দ্রে ভোট গ্রহন করা হয়। এই নির্বাচনে নৌকাকে ব্যাপক ব্যবধানে হারিয়ে স্বতন্ত্রপ্রার্থী চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল, ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী শেখ ও মহিলা ভাইস চেয়ারম্যান রত্না খাতুন জয়ী হয়েছেন।

প্রতিদ্বন্ধীতা পূর্ন নির্বাচনে ২৫ ভোটের ব্যবধানে স্বতন্ত্রপ্রার্থী নুরুল ইসলাম সাজেদুল (দোয়াত কলম) প্রতীক নিয়ে বিজয়ী হয়। সাজেদুল ৩৭ হাজার ৭শত ৪৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্রপ্রার্থী হিসাবে মীর সেরাজুল ইসলাম (আনারস) প্রতীক নিয়ে ৩৭ হাজার ৭ শত ২৩ ভোট পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেন। নৌকা প্রতীক নিয়ে মোহাম্মদ আলী আকন্দ ৯ হাজার ৮ শত ৩৩ ভোট পেয়ে ৩য় স্থান অধিকার করেন। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ইউসুফ আলী শেখ (উড়োজাহাজ) প্রতীক নিয়ে ২৬ হাজার ৭শত ২১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী (তালাচাবি) প্রতীক নিয়ে আতাউর রহমান ২৫ হাজার ৫শত ৫০ ভোট পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেন । ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে রত্না বেগন (ফুটবল) প্রতীক নিয়ে ৬১ হাজার ৮শত ৬৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী নার্গিছ খাতুন (কলস) ১৩ হাজার ৩ শত ৯৪ ভোট পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করে। জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আবুল হোসেন এর সত্যতা স্বীকার করেছে। উপজেলা পরিষদ নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ২ লক্ষ ৪০ হাজার ২ শত ৫৪ টি। তার মধ্যে ভোট কাষ্ট হয় ৮৭ হাজার ২ শত ৯৩ টি। উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীগের মনোনীত ও স্বতন্ত্রপ্রার্থী সহ মোট ৪ জন। ভাইস চেয়ারম্যান ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান ৪জন প্রতিদ্বন্ধীতা করেন।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com