Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মাদক সেবনে বাধা দেয়ায় নাগরপুরে মাদকসেবীদের হাতে কলেজ দপ্তরি খুন, আহত ২

রিপোর্টার / ৬৮ বার
আপডেট রবিবার, ৩০ অক্টোবর, ২০২২

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:৩০ অক্টোবর-২০২২,রবিবার।
টাঙ্গাইলের নাগরপুরে মাদক সেবনে বাধা দেয়ায় এলাকার চিহ্নত মাদকসেবীদের হাতে নৃশংস ভাবে খুন হয়েছে এক কলেজ দপ্তরি । আহত হয়েছে কমপক্ষে ২জন নিহতর নাম সুলতান হোসেন স্বপন (৫৫)। সে শ্যামপুর গ্রামের মৃত আঃ হামিদ মিয়ার ছেলে । শনিবার রাত ৮ টার দিকে উপজেলার গয়হাটা ইউনিয়নের ঘুনি সিংজোড়া শহীদ তিতুমির বাজারে এ ঘটনাটি ঘটে। হতাহতের বিষয়টি নিশ্চিত করছেন নাগরপুর থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো. সাজ্জাদ হোসেন।
প্রত্যক্ষদর্শী, পরিবার ও পুলিশ সূত্র জানায়, শনিবার রাত ৮ দিকে ঘুনি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চার যুবক রানা সোলাইমান আলী সাজ্জাদ মাদকসেবন করছিল। এসময় নিহতর ছেলে পলাশ ওই চার যুবককে স্কুল মাঠে মাদকসেবন না করার জন্য নিষেধ করেন। এতে মাদকসেবীরা ক্ষিপ্ত হয়ে পলাশকে ধাওয়া করে। সে আতœরক্ষায় দৌড়ে ওই বাজারে পাসুর চা দোকানে আশ্রয় নেয়। সেখানে পর্বে থেকে বসে চা পান করছিল পলাশের বাবা স্বপন । মাদকসেবী ওই চার যুবক সদল বলে দেশীয় অন্ত্র নিয়ে স্বপনের উপর হামলা করে। ঘটনাস্থলে উপস্থিত প্রতিবেশী চাচাতো ভাই আজমির এগিয়ে আসলে তাকেও মাদকসেবীরা হামলা করে। এলাকাবাসী আশংকাজনক অবস্থায় স্বপন ও আজমিরকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ইমরান হোসেন কলেজ দপ্তরি স্বপনকে মৃত্যু ঘোষনা করেন। আহত আজমিরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে টাঙ্গাইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়। আহত শিমুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।
নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান এ ঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ৭জনকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ পযর্ন্ত কাউকে গ্রেফতার করা যায়নি তবে ঘটনায় জড়িতদের গ্রেফতারে জোর অভিযান চলছে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com