Logo
ব্রেকিং :
ভোলায় ট্রলি উল্টে গুরুতর আহত দুই শ্রমিকের মৃত্যু, আহত ১৫ নবাবগঞ্জে নবীণ বরণ ও সম্বর্ধনা অনুষ্ঠান  “নবাবগঞ্জে মামলা দায়েরের  ২৪ ঘন্টার মধ্যে চোর আটক , চোরাই মাল উদ্ধার ।” নগরকান্দায় জমকালো আয়োজনে এন,সি,টি, গার্মেন্টস এর শুভ উদ্বোধন  আদমদীঘিতে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত সান্তাহার সরকারি কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাসের শুভ উদ্বোধন ঢাকার মহা সমাবেশ সফল করতে টাঙ্গাইলে গালা ইউনিয়ন বিএনপির লিফলেট বিতরণ টাঙ্গাইলে পরিচ্ছন্ন ও যানজট মুক্ত রাখতে শোভাযাত্রা নেত্রকোনায় শিল্পোদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষন কোর্স জনগনও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জের সিংগাইরে এবার প্রতিবন্ধী শিশু ধর্ষণের শিকার

রিপোর্টার / ২৮ বার
আপডেট মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯

মানিকগঞ্জ প্রতিনিধি:২৩ এপ্রিল-২৩,মঙ্গলবার।

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় আবারও একটি ধর্ষণের ঘটনা ঘটেছে। কলেজ ছাত্রীর পর এবার ধর্ষিত হয়েছে প্রতিবন্ধীএক শিশু। সিংগাইরের মধ্যধল্যা গ্রামের রফিজ উদ্দিন দেওয়ানের ছেলে এক সন্তানের জনক আল-আমিন দেওয়ান (২৫) মানসিক প্রতিবন্ধি ওই শিশুকে (১৩) কে ধর্ষণ করে।

রবিবার সকালে এই ধর্ষণের ঘটনায় সোমবার সিংগাইর থানায় মামলা শেষে মঙ্গলবার দুপুরে ধর্ষিতার ডাক্তারি পরীা সম্পন্ন হয়েছে।

সিংগাইর থানা অফিসার ইন-চার্জ (ওসি) খোন্দকার ইমাম হোসেন ধর্ষনের তথ্য নিশ্চিত করেছে। পুলিশের ওই কর্মকর্তার জানান, এখনো ধর্ষককে গ্রেফতার করা যায়নি।

এদিকে ধর্ষিতার মা অভিযোগ করেছেন তার প্রতিবন্ধী মেয়েকে প্রায় মাস খানের আগে ওই ধর্ষকের পিতা রফিজ উদ্দিন দেওয়ানও ধর্ষন করে। তখন লোকলজ্জার ভয়ে তারা বিষয়টি চেপে যান।

খোন্দকার ইমাম হোসেন জানান, রবিবার সকাল প্রায় ১১টার দিকে ধর্ষক আল-আমিন ওই প্রতিবন্ধি শিশুকে খাওয়ার প্রলোভন দেখিয়ে দোকানের পাশ্ববর্তী একটি কাঠ বাগানে নিয়ে ধর্ষনের ঘটনা ঘটায়।

বিষয়টি ওই শিশু তার মাকে অবহিত করে। পরে এই নিয়ে স্থানীয় ভাবে মিটমাটের চেষ্টা করে গ্রাম্য মাতবর ও জনপ্রতিনিধিরা। কিন্তু শেষ পযন্ত কোন ফয়সালা না হওয়ায় ভুক্তভোগীর মা বাদী হয়ে সিংগাইর থানায় ধর্ষনের অভিযোগে মামলা দায়ের করে।
কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com