Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত      পাবিপ্রবির ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগী গ্রেফতার নগরকান্দায় শশা প্রাথমিক বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা অনুষ্ঠিত  ময়মনসিংহ জেলা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি আদমদীঘিতে ইউএনও’র কম্বল পেলেন প্রতিবন্ধী জোৎস্না বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার গোয়ালন্দে মাঠ  দিবস পালিত নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জের পুলিশ সুপার সহ ৩ কর্মকর্তাকে পিপিএম পদক প্রদান করা হবে

রিপোর্টার / ২৭ বার
আপডেট বুধবার, ৩০ জানুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক:৩০জানুয়ারী,বুধবার।

রাষ্ট্রপতির পুলিশ (পিপিএম) পদক পেলেন মানিকগঞ্জের পুলিশ সুপার সহ ৩ পুলিশ কর্মকর্তা। বুধবার মানিকগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ের বিশেষ শাখার সিনিয়র পুলিশ সুপার হামিদুর রহমান সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেন।

পদকপ্রাপ্তরা হলেন- মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম, সাটুরিয়া থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম ও সিংগাইর থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন।

হামিদুর রহমান সিদ্দিকী জানান, পুলিশ সুপার রিফাত রহমান শামীমকে জেলার সার্বিক আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে জন্য পিপিএম (সেবা) পদে পদক দেওয়া হবে। সাটুরিয়া থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম ও সিংগাইর থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেনকে সাহসিকতার জন্য (সাহসিকতা) পদক প্রদান করা হবে।

পুলিশ সুপার রিফাত রহমান শামীম মাদারীপুর জেলার সন্তান। তিনি ২৪ তম বিসিএস শেষে ২০০৫ সালে পুলিস সুপার হিসেবে যোগদান করেন। তাকে জেলার সার্বিক আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে জন্য পিপিএম (সেবা) পদে পদক প্রদান করা হবে।

সাটুরিয়া থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার বহেরাতলী গ্রামের ছেলে। তিনি জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন। ২০১৮ সালের সাটুরিয়ার হালিমা বেগমের কঙ্কালের তদন্ত, সদর উপজেলার রাকিব হত্যা মামলার তদন্ত ও শিবালয়ের মধাব চন্দ্র হত্যা মামলায় সঠিক তদন্তের জন্য (সাহসিকতা) পদক প্রদান করা হবে। তিনি ২০০৯ সালে এসআই পদে বাংলাদেশ পুলিশে যোগ দান করে।

সিংগাইর থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন টাঙ্গাইল জেলার দেলুয়ারা উপজেলার নিজপাড়া গ্রামের সন্তান। তিনি টাঙ্গাইলের নাগরপুর কলেজের ছাত্র ছিলেন। তিনি ১৯৮৮ কনস্টেবল পদে বাংলাদেশ পুলিশে যোগদান করে। পরে ২০০৫ সালে এএসআই ও ২০১০ সালে সাব ইন্সপেক্টর পদে পদোন্নতি হয়। তিনি সাভারের যুবলীগে নেতার স্ত্রীকে পুড়িয়ে হত্যা মামলা ও চান্দইরে ডাকাতি মামলার সঠিক তদন্তের কারণে তাকে এই পদক দেওয়া হবে।

 

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

 


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com