Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত      পাবিপ্রবির ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগী গ্রেফতার নগরকান্দায় শশা প্রাথমিক বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা অনুষ্ঠিত  ময়মনসিংহ জেলা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি আদমদীঘিতে ইউএনও’র কম্বল পেলেন প্রতিবন্ধী জোৎস্না বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার গোয়ালন্দে মাঠ  দিবস পালিত নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে এক নারীকে প্রতারণার মাধ্যমে ৪ বছর ধরে ধর্ষণ মামলার আসামীর আদালতে আত্মসমর্পন

রিপোর্টার / ২৪ বার
আপডেট সোমবার, ২২ এপ্রিল, ২০১৯

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ২২ এপ্রিল-২০১৯,সোমবার।
মানিকগঞ্জে এক নারীকে প্রতারণার মাধ্যমে ৪ বছর ধরে ধর্ষণ মামলার আসামী মো. আলী হোসেন উজ্জ্বল (৪০) মামলা হওয়ার ৬ দিন পর রোববার দুপুরে মানিকগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পন করেছে। নির্যাতিত ওই নারীর পরিবার ন্যায় বিচার এবং জান-মালের নিরাপত্তারে জন্য প্রধানমন্ত্রীর হস্তপে কামনা করেছেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুজ্জামান বলেন, আদালতের কাছে অভিযুক্ত আসামীকে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছিলেন। আদালতের বিচারক শাকিল আহমেদ ২৩ এপ্রিল মামলার শুনানীর দিন নির্ধারণ করেছেন এবং আসামীকে জেল হাজাতে প্রেরণের নির্দেশ দেন।

অভিযুক্ত আসামী মো. আলী হোসেন উজ্জ্বল মানিকগঞ্জের ঘিওর উপজেলার নালী ইউনিয়ন পরিষদের মেম্বার দরবেশ বেপারীর ছেলে। সে বিবাহিত। এলাকায় তার স’মিল, রাইস মিল ও ফার্নিচারের দোকান রযেছে।

নির্যাতনের শিকার ওই নারীর মামলায় অভিযোগ করেছেন আসামী উজ্জ্বলের কথামত না চললে তাকে অমানবিক শারীরীক নির্যাতন সহ্য করতে হয়। ওই ব্যক্তির কথায় সে বিভিন্ন সময়ে ভিন্ন ভিন্ন মানুষের সাথে শারীরীক সম্পর্ক করতেও বাধ্য হয়েছে। শুধু তাই নয়, ওই ব্যক্তি ওই নারীকে দিয়ে বিভিন্ন এনজিও থেকে ৮ লাখ টাকা ২৫ হাজার টাকা ঋণ উঠিয়ে নিয়েছে। এখন ওই ব্যক্তির কুনজর পড়েছে ওই নারীর স্কুল পড়ুয়া মেয়ের দিকে। মেয়ের সাথে শারীরীক সম্পর্ক না করতে দিলে এ বিষয়ে তার স্বামীকে জানাবে এবং তার গোপন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখায়।

প্রথমে মান সম্মানের ভয়ে কাউকে কিছু না বললেও, সে তার মেয়ের ইজ্জত বাঁচাতে আইনের আশ্রয় নিয়েছেন। তিনি মামলায় উল্লেখ করেছেন, ১৬ এপ্রিল দুপুরে ওই নারীকে তার মেয়েসহ মানিকগঞ্জের উত্তর সেওতা এলাকার মনিরা বেগম মনোয়ারার ৪তলা বিশিষ্ট বাসার চিলাকোঠার কে যেতে বলে। না গেলে কিস্তির ৮ লাখ ২৫ হাজার টাকা ফেরত না দেয়ার হুমকি দেয়। প্রাণনাশের হুমকিসহ ইন্টানেটে তার ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দেয় সে। উপায়ন্তর না দেখে ওই নারী তার মেয়েকে নিয়ে মঙ্গলবার দুপুরে ওই বাড়ির চিলে কুঠার কে যায়।

প্রথমে উজ্জ্বল ওই নারীকে ধর্ষণ করে এবং পড়ে অন্য ক থেকে তার মেয়েকে এনে ধর্ষণ করতে উদ্যত হয়। কিন্তু মাঝে মধ্যেই অপরিচিত পুরুষরা নারী নিয়ে ওই বাড়িতে আসে এমন সন্দেহের ভিত্তিতে কয়েকজন স্থানীয় লোক উক্ত সময়ে ঘটনাস্থলে উপস্থিত হয়। তাদের উপস্থিতি টের পেয়ে উজ্জ্বল তার ব্যহৃত স্মার্ট মোবাইল ফোনটি ফেলেই পালিয়ে যায়। স্থানীয়রা জিজ্ঞেস করাতেই এই ঘটনা জানাজানি হয়ে যায়। ১৬ এপ্রিল রাতে ওই নারী মানিকগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আশরাফুল ইসলাম বলেন, মো. আলী উজ্জ্বলের অপকের্মে সহায়তার অভিযোগে অভিযুক্ত আরেক আসামী ওই বাড়ির মালিক মনিরা বেগম মনোয়ারাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা: লুৎফর রহমান বলেন, ভিকটিমের স্বাস্থ্য পরীা সম্পন্ন হয়েছে। বুধবারের মধ্যে সংশ্লিষ্ট থানায় মেডিক্যাল রিপোর্ট প্রেরণ করা হবে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com