Logo
ব্রেকিং :
ভোলায় ট্রলি উল্টে গুরুতর আহত দুই শ্রমিকের মৃত্যু, আহত ১৫ নবাবগঞ্জে নবীণ বরণ ও সম্বর্ধনা অনুষ্ঠান  “নবাবগঞ্জে মামলা দায়েরের  ২৪ ঘন্টার মধ্যে চোর আটক , চোরাই মাল উদ্ধার ।” নগরকান্দায় জমকালো আয়োজনে এন,সি,টি, গার্মেন্টস এর শুভ উদ্বোধন  আদমদীঘিতে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত সান্তাহার সরকারি কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাসের শুভ উদ্বোধন ঢাকার মহা সমাবেশ সফল করতে টাঙ্গাইলে গালা ইউনিয়ন বিএনপির লিফলেট বিতরণ টাঙ্গাইলে পরিচ্ছন্ন ও যানজট মুক্ত রাখতে শোভাযাত্রা নেত্রকোনায় শিল্পোদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষন কোর্স জনগনও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে কলেজ ছাত্রীকে গণধর্ষণ আটক ৫

রিপোর্টার / ২৬ বার
আপডেট রবিবার, ২১ এপ্রিল, ২০১৯

মানিকগঞ্জ প্রতিনিধি,২১ এপ্রিল-২১ এপ্রিল-২০১৯,রবিবার।
মনিকগঞ্জের সিংগাইর উপজেলায় এক কলেজ ছাত্রীকে গণধর্ষণ করেছে স্থানীয় কয়েকজন বখাটে। শুক্রবার রাতে সিঙ্গাইর উপজেলার ইসলামপুর গ্রামের এই ঘটনা ঘটে। এঘটনায় নির্যাতিতা ওই নারী বাদী হয়ে সিঙ্গাইর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলার পর পুলিশ সিংগাইর উপজেলার ইসলামনগর গ্রামের আবুল হোসেনের ছেলে নাজমুল ইসলাম (২১), একই গ্রামের রবিউল দেওয়ানের ছেলে সুজন মিয়া (২৮), দ্বীন ইসলামের ছেলে ফজর আলী (১৮), আব্দুল মান্নান খানের ছেলে শিপন খান (১৮) এবং মো. চুন্নু খানের ছেলে দিপু (১৯) গ্রেফতার করেছে।

মামলার বিবরণ ও পুলিশ জানান, নির্যাতিতা ওই কলেজ ছাত্রীর সাথে একই জেলার পাশ^বর্তী হরিরামপুর উপজেলার আকাশ নামের এক কলেজ ছাত্রীর সাথে প্রেমের সর্ম্পক ছিল। প্রেমের সর্ম্পকের জেরে শুক্রবার রাতে সিঙ্গাইর উপজেলার ওই কলেজ ছাত্রীর সাথে দেখা করতে যান আকাশ। এসময় স্থানীয় সাতজন বখাটে যুবক আকাশকে আটকে রাখে। পরে আকাশের মোবাইল ফোনের মাধ্যমে ওই কলেজ ছাত্রীকে আসতে বলে এবং তাদেরকে একত্রিত করে বেশ কয়েকটি আপত্তি ছবি তোলে। এরপরে প্রেমিক আকাশকে বেধে রেখে তার প্রেমিকা গণধর্ষণ করে। এঘটনার পর আকাশ নামের ওই প্রেমিক শনিবার ভোরে মোবাইলের মাধ্যমে তার ভাইকে বিস্তারিত বলেন এবং ৯৯৯ নম্বরে ফোন করে সাহায্য চান। পরে শনিবার সকালে বিষয়টি সিঙ্গাইর থানাকে অবগত করা হলে পুলিশ উপজেলার ইসলামপুর থেকে তাদের উদ্ধার করেন।

এবিষয়ে সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, এঘটনার পর নির্যাতিতা ওই কলেজ ছাত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন এবং মামলায় উল্লেখ্য করা ৭জনের মধ্যে ৫জনকে গ্রেফতার করা হয়েছে। আর ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com