Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত, এক পুলিশ কনস্টেবল আহত

রিপোর্টার / ২৬৯ বার
আপডেট রবিবার, ৯ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদক::০৯ জুলাই -২০২৩,রবিবার।
মানিকগঞ্জ সদর উপজেলায় ঢাকা-আরিচা মহাসড়কে যানবাহনে ডাকাতি করে পালিয়ে যাওযার সময় গণপিটুনিতে এক ডাকাত সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় ডাকাতদের ধরতে গিয়ে ধারালো অস্ত্রের আঘাতে পুলিশের এক কনস্টেবল গুরুতর আহত হয়।
শনিবার দিবাগত রাত দুইটার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার মেঘশিমুল এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ডাকাত সদস্যের নাম মো. লাভলু মিয়া (৩৪)। তাঁর বাড়ি টাঙ্গাইরের ঘাটাইল উপজেলার বাইচাইল গ্রামে। তাোর বিরুদ্ধে টাঙ্গাইলের মধুপুর থানায় ডাকাতির মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আহত পুলিশ কনস্টেবলের নাম রাকিব হোসেন। তিনি মানিকগঞ্জ সদর থানায় কর্মরত আছেন। গুরুতর আহত অবস্থায় তাঁকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাতে সদর উপজেলার বারাহিরচর এলাকা থেকে ব্যাটারিচালিত একটি হ্যালোবাইকে করে অসুস্থ এক নারীকে নিয়ে জেলা সদর হাসপাতালে যাচ্ছিলেন স্বজনেরা। রাত দুইটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের মেঘশিমুল এলাকায় পৌঁছালে সাত থেকে আটজনের একটি ডাকাত দল গাড়িটির গতিরোধ করে সামনে দাঁড়ায়। এ সময় হ্যালোবাইকে থাকা রোগীর স্বজনদের কাছে থাকা ১০ হাজার টাকা ও একটি মোবাইল সেট লুট করে নেয় ডাকাত দল ।

এর কিছুক্ষণ পর সরকারি সেবা নাম্বার ৯৯৯-এ ফোন করে পুলিশকে বিষয়টি জানান রোগীর এক স্বজন। খবর পেয়ে মানিকগঞ্জ বাসস্ট্যান্ডের অদূরে টহলরত সদর থানার উপপরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান ও কনস্টেবল রাকিব হোসেন পুলিশের গাড়ী নিয়ে ঘটনাস্থলে যান। এ সময় মহাসড়কের পাশে একটি ঝোপের পাশে সাত থেকে আটজনকে ব্যক্তিকে মুখে গামছা দিয়ে মুখোশ পড়া অবস্থায় তাঁদেরকে দেখতে পান। এ সময় পুলিশ সেখানে গেলে এক ডাকাত সদস্য হাতে থাকা ধারালো দা দিয়ে কনস্টেবল রাকিবের মাথায় কুপিয়ে আহত করে। এতেই গুরুত্ব আহত হন তিনি। এ সময় এসআই মাহমুদুল ডাকাত ডাকাত বলে চিৎকার করলে মহাসড়কে চলাচলরত একটি বাসের যাত্রী ও স্থানীয় লোকজন ডাকাতদের ধাওয়া করেন। পরে এক ডাকাত সদস্যকে আটক করে গণপিটুনি দেন তাঁরা।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুহাম্মদ কামরুল হাসান ও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ সরকার ঘটনাস্থলে যান। পরে আহত কনস্টেবল ও ডাকাত সদস্যকে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়।
ওসি আব্দুর রউফ সরকার বলেন, শনিবার দিবাগত রাত তিনটার দিকে হাসপাতলে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ডাকাত সদস্যকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত কনস্টেবল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ডাকাত সদস্যের লাশ সদর হাসপাতালের মর্গে রয়েছে। তাঁর বিরুদ্ধে টাঙ্গাইরের মধুপুর থানায় ডাকাতির মামলা রয়েছে।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com