Logo
ব্রেকিং :
ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী যুবলীগ দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে রানার্স আপ দৌলতপুর প্রেসক্লাব
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে গুড়িয়ে দেওয়া হলো চারটি অবৈধ ইট ভাটা

রিপোর্টার / ৩২ বার
আপডেট মঙ্গলবার, ২২ জানুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিবেদক: ২২ জানুয়ারী,মঙ্গলবার।
মানিকগঞ্জের সিংগাইর ও হরিরামপুর উপজেলার পৃথক চারটি ইট ভাটার ছাড়পত্র ও পরিবেশের অনুমোদন না থাকায় চারটি ইটভাটা গুড়িয়ে দিয়েছে পরিবেশ অধিদপ্তর।
পরিবেশ অধিদপ্তর মানিকগঞ্জ জেলার সহকারী পরিচালক মোঃ সাঈদ আনোয়ার জানান,
মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত মানিকগঞ্জের সিংগাইর ও হরিরামপুর উপজেলায় চলে অবৈধ ইট ভাটা উচ্ছেদ অভিযান । প্রথমে তারা সিংগাইরের এএমবি ব্রিকস এবং এমএবি স্টার নামক দুটি ইটভাটা উচ্ছেদ করা হয়। পরে হরিরামপুর উপজেলার পিপুলিয়া গ্রামে ছাড়পত্র বিহীণ আমিন ব্রিকস এবং স্বাধীন ব্রিকস নামের আরো দুটি ইটভাটা উচ্ছেদ করেন। পরিবেশ অধিদপ্তর মানিকগঞ্জ জেলার সহকারী পরিচালক মোঃ সাঈদ আনোয়ার ও মানিকগঞ্জ ডিসি অফিসের ম্যাজিস্ট্রেট মোঃ দেদারুল আলমের নেতৃত্বে চল ইট ভাটা উচ্ছেদ অভিযান। এদের সহায়তা করেন সিংগাইর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ,সিংগাইর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম।
পরিবেশ অধিদপ্তরের মানিকগঞ্জ জেলার সহকারী পরিচালক মোঃ স্ঈাদ আনোয়ার বলেন, অবৈধ ইট ভাটার মালিক যতই প্রভাবশালী হোক না কেন এদের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com