Logo
ব্রেকিং :
হস্ত ও কুটির শিল্পকে বিশ্ব বাজারে পৌছে দেয়া হবে—– বানিজ্য প্রতিমন্ত্রী দৌলতপুরে উপজেলা প্রশাসনের বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নগরকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন দৌলতপুরে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে সাবেক সাংসদ দূর্জয়ের শুভেচ্ছা বিনিময় নাগরপুরে আ.লীগ নেতাকর্মীদের ঈদ উপহার পৌঁছে দিয়েছেন তারানা হালিম এমপি রাণীশংকৈলে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু মির্জাপুরে ফিল্মি স্টাইলে অপহরণকারী আটক রাজবাড়ীতে ‘হার পাওয়ার’ প্রকল্পের আওতায় নারীদের মাঝে ল্যাপটপ বিতরণ করেন—–রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার বস্ত্র বিতর  নাগরপুরে শিল্প উদ্যোক্তা কোমলের উদ্যোগে মুসল্লিদের ঈদ উপহার প্রদান
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে ছাত্রকে বেত্রাঘাত করায় শিক্ষক বহিস্কার

রিপোর্টার / ৯৪ বার
আপডেট মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ১২ এপ্রিল-২০২২,মঙ্গলবার।
মানিকগঞ্জে এক ছাত্রকে বাত্রাঘাত করার অভিযোগে এক সহকারী শিক্ষককে সাময়িক বহিস্কার করেছে বিদ্যালয় পরিচালনা পরিষদ। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে। বহিস্কৃত ওই শিক্ষকের নাম আনিস উদ্দিন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন জানান, মঙ্গলবার সকাল ৯টায় ষষ্ঠ শ্রেণির প্রথম ক্লাশে শ্রেণি শিক্ষক আনিস উদ্দিন কয়েকজন ছাত্রকে বেত্রাঘাত করেন। এতে আহত ছাত্র সুলতান মাহমুদ নুরের পিতা আক্তার হোসেন বিদ্যালয় বরাবর লিখিত অভিযোগ করেন। পরে বিকেলে বিদ্যালয়ের পরিচালনা পরিষদের জরুরী সভায় অভিযুক্ত শিক্ষক আনিস উদ্দিনকে সাময়িক বহিস্কার করার সিদ্ধান্ত নেওয়া হয়। সেই সাথে ঘটনাতদন্তে সদর উপজেলা শিক্ষা অফিসারকে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন কার্যদিবসে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।
. এদিকে অভিযুক্ত শিক্ষক আনিস উদ্দিন জানান, তিনি ষষ্ঠ শ্রেণির ইংরেজী নবম ও দশম শ্রেণির ইতিহাস পড়ান। মঙ্গলবার ষষ্ঠ শ্রেনির প্রথম ক্লাশে চারজন শিক্ষার্থীকে বেত্রাঘাত করা হয়। কারণ হিসেবে তিনি বলেন অনেক দিন ধরে শিক্ষার্থীদের চুল ছোট করার জন্য বলা হয়েছিলো। যারা বড় চুল রেখেছিলো তারা কেটে ছোট করেছে। কিন্তু চার শিক্ষার্থী তাদের চুল ছোট করেনি। এই কারণে তাদের বেত্রাঘাত করা হয়েছে। কাজটি ঠিক হয়নি বলে তিনি (ওই শিক্ষক) পরে আহত ছাত্র সুলতান মাহমুদ নুরের পিতা আক্তার হোসেনের কাছে ক্ষমা চেয়েছেন।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com