Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে দুই স্থান থেকে ১৯টি ককটেল ও চাপাতি উদ্ধার

রিপোর্টার / ১০১ বার
আপডেট রবিবার, ১২ জুন, ২০২২

নিজস্ব প্রতিবেদক:: ১২ জুন- ২০২২,রবিবার।
মানিকগঞ্জের শিবালয়ে দুটি পৃথক দুই স্থান থেকে ১৯টি ককটেল, দুটি চাপাতি ও একটি খেলনা পিস্তল উদ্ধার করেছে থানা পুলিশ। পরে ঢাকার বোমা নিষ্ক্রিয় টিমের একটি ইউনিট বিশেষ প্রক্রিয়ার মাধ্যমে ককটেল নিষ্ক্রিয় করে।
আজ ১২ জুন রবিবার সকালে শিবালয় উপজেলার উলাইল উইনিয়নের শিবরামপুর এলাকায় ঢাকা- আরিচা মহাসড়কের উত্তর পাশে খালেক চেয়ারম্যানের বাড়ির কাছে তালগাছের ঝোপের মধ্য থেকে ১১টি , পার্শ্ববর্তী পাটক্ষেত থেকে ৮টি ককটেল উদ্ধার করা হয়।
খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে মানিকগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ গোলাম আজাদ খান ঘটনাস্থল পরির্দশন করেন।

 

 

থানা পুলিশ সূত্রে জানা গেছে, স্থানীয় কৃষক আফজাল হোসেন আজ রবিবার সকালে তার পাটক্ষেতে পাট পরিচর্যা করতে যান। ক্ষেতের মধ্যে একটি ব্যাগ দেখতে পান তিনি। এসময় ব্যাগ খুলে তার মধ্যে কসটেপ দিয়ে প্যাঁচানো অবস্থায় ৮টি ক্রিকেট বলের মতো দেখতে পান। পরে স্থানীয় মেম্বারের সহযোগিতায় থানা পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে ঢাকার বোমা নিষ্ক্রিয় টিমকে খবর দেয়। অপরদিকে, ওই এলাকার ঢাকা-আরিচা মহাসড়কের পাশে একটি তালগাছের নিচে ঝোপের ভেতরে ১১টি ককটেল পাওয়া যায়।
শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নুরজাহান লাবনী বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গেলে দেখা যায়, শিবালয় উপজেলার শিবরামপুর দুটি পৃথক স্থানে ব্যাগের মধ্যে এক জাযগায় ৮ টি এবং অন্য জায়গায় ১১টি ককটেল রেখে গেছে দুর্বৃত্তরা। পরে ঘটনাস্থলে পুলিশ সুপার পরিদর্শনে যান। পরে ঢাকার বোমা নিষ্ক্রিয় টিমির একটি ইউনিটের মাধ্যমে ওখানেই ককটেলগুলো নিষ্ক্রিয় করে ফেলা হয়। এসময় ঘটনাস্থল থেকে দুটি চাপাতি, একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, কেউ নাশকতার লক্ষ্যে ককটেলগুলো রেখে দিয়েছিল। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হবে ।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com