Logo
ব্রেকিং :
ভোলায় ট্রলি উল্টে গুরুতর আহত দুই শ্রমিকের মৃত্যু, আহত ১৫ নবাবগঞ্জে নবীণ বরণ ও সম্বর্ধনা অনুষ্ঠান  “নবাবগঞ্জে মামলা দায়েরের  ২৪ ঘন্টার মধ্যে চোর আটক , চোরাই মাল উদ্ধার ।” নগরকান্দায় জমকালো আয়োজনে এন,সি,টি, গার্মেন্টস এর শুভ উদ্বোধন  আদমদীঘিতে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত সান্তাহার সরকারি কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাসের শুভ উদ্বোধন ঢাকার মহা সমাবেশ সফল করতে টাঙ্গাইলে গালা ইউনিয়ন বিএনপির লিফলেট বিতরণ টাঙ্গাইলে পরিচ্ছন্ন ও যানজট মুক্ত রাখতে শোভাযাত্রা নেত্রকোনায় শিল্পোদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষন কোর্স জনগনও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে ধর্ষণকারীর শাস্তির দাবীতে মানববন্ধন

রিপোর্টার / ২২ বার
আপডেট শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ১৯এপ্রিল-২০১৯,শুক্রবার।
ধর্ষণকারীকে গ্রেফতার ও শাস্তির দাবীতে মানিকগঞ্জের ঘিওর উপজেলায় মানববন্ধন পালন করেছে এলাকাবাসী। শুক্রবার দুপুরে ঘিওর উপজেলার হেলাচিয়া মাজেদা চৌধুরী উচ্চবিদ্যায়ের মাঠে ঘন্টাব্যাপী এই মানববন্ধন পালন করা হয়। মানববন্ধনে নির্যাতিতার পরিবারের সদস্যসহ ওই এলাকার শতাধিক নারী-পুরুষ অংশ গ্রহন করেন।
এসময় বক্তারা , ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ঘিওর উপজেলার ফার্নিচার ব্যবসায়ী মোহাম্মদ আলী উজ্জলসহ মামলার আসামীর গ্রেফতার করে তার শাস্তি দাবি করেন।
উল্লেখ্য যে, মোহাম্মদ আলী উজ্জল এক গৃহবধুকে চার বছর ধরে বিভিন্ন সময় ধর্ষন করে আসছে ও ধর্ষনের ভিডিও মোবাইলে ধারন করে । ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ধর্ষনের পাশাপশি গৃহবধুর কাছ থেকে ৮ লাখ ২৫ হাজার টাকা হাতিয়ে নেন। গত মঙ্গলবার নির্যাতিতার স্কুল পড়–য়া মেয়ের সাথে শারীরিক সম্পর্কের কথা বলেন উজ্জল। মেয়ের ইজ্জ্বত বাচাতে ওই দিন রাতে মানিকগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন নির্যাতিতা ওই নারী। এর পর থেকে মামলার আসামীরা পলাতক রয়েছে।
কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com