Logo
ব্রেকিং :
দাম বাড়েনি মনোহরদীর মানুষ বিক্রির বাজারে শিক্ষা ব্যবস্থাকে উন্নত করতে শিক্ষকদের প্রশিক্ষণ দিতে হবে – শিক্ষা মন্ত্রী ড. দীপু মনি ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে পুলিশ সেবা সপ্তাহ পালিত

রিপোর্টার / ৩০ বার
আপডেট রবিবার, ২৭ জানুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিবেদক :২৭ জানুয়ারী,রবিবার
মানিকগঞ্জে শুরু হয়েছে পুলিশ সেবা সপ্তাহ। এই উপলক্ষ্যে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রবিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ বাসষ্ট্যান্ড ট্রাফিক পয়েন্টে সেবা সপ্তাহের কার্যক্রম উদ্বোধন করেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম।
পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহন করুন”- এই শ্লোগানে বেলা রবিবার ১১টায় মানিকগঞ্জ বাসস্ট্যান্ডের ট্রাফিক বক্সের সামনে থেকে জেলা পুলিশের আয়োজনে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় পুলিশ সুপার রিফাত রহমান শামীম, অতিরিক্ত পুলিশ সুপার মো: মহিউদ্দিনসহ জেলা পুলিশের কর্মকর্তাগন, মানিকগঞ্জ প্রেসকাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী,জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক হবিবর রহমান সরকারসহ জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের অন্যান্য সদস্যসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও নানান শ্রেনী পেশার মানুষ অংশ নেয়। শোভাযাত্রাটি জেলা সদরের বিভিন্ন সড়ক গুলো প্রদণি করে। পরে সদর থানা প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
পুলিশ সুপার রিফাত রহমান শামীম বলেন, পুলিশ জনগনের বন্ধু। জনগনের পাশে থেকে জনগনের জন্য সদা সর্বদা নিয়োজিত রয়েছে। জনবান্ধব পুলিশকে সহযোগীতা করুন। মাদক ও সন্ত্রাস নির্মুলে সরকার যেমন জিরো টলারেন্স, তেমনি পুলিশ বাহিনীও সদা তৎপর। তিনি বলেন, পারিবারিক বন্ধন ও সম্প্রীতির অভাব মাদকাসক্তির অন্যতম প্রধান কারণ। পরিবারের সদস্যদের মধ্যে সম্প্রীতি-সৌহার্দতা বাড়াতে হবে। পারিবারিক সচেতনতা বাড়াতে হবে। মানিকগঞ্জ জেলাকে মাদকমুক্ত করতে বিভিন্ন পদপে গ্রহন করা হয়েছে।নিয়মিত মাদকের বিরুদ্ধে অভিযান করা হচ্ছে। মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের ধরে আইনের আওতায় আনা হচ্ছে। খুব শিগগিরই মানিকগঞ্জ জেলা পুরোপুরি মাদকমুক্ত হবে।পাশাপাশি সন্ত্রাস, জঙ্গিবাদ যে মাথা চাড়া দিয়ে উঠতে না পারে সেব্যাপারে পুলিশের কঠোর নজরদারি রয়েছে।
#

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com