Logo
ব্রেকিং :
ভোলায় ট্রলি উল্টে গুরুতর আহত দুই শ্রমিকের মৃত্যু, আহত ১৫ নবাবগঞ্জে নবীণ বরণ ও সম্বর্ধনা অনুষ্ঠান  “নবাবগঞ্জে মামলা দায়েরের  ২৪ ঘন্টার মধ্যে চোর আটক , চোরাই মাল উদ্ধার ।” নগরকান্দায় জমকালো আয়োজনে এন,সি,টি, গার্মেন্টস এর শুভ উদ্বোধন  আদমদীঘিতে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত সান্তাহার সরকারি কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাসের শুভ উদ্বোধন ঢাকার মহা সমাবেশ সফল করতে টাঙ্গাইলে গালা ইউনিয়ন বিএনপির লিফলেট বিতরণ টাঙ্গাইলে পরিচ্ছন্ন ও যানজট মুক্ত রাখতে শোভাযাত্রা নেত্রকোনায় শিল্পোদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষন কোর্স জনগনও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে প্রতিবেশীকে সহযোগিতা করতে গিয়ে বিদ্যুৎ পৃষ্ট হয়ে গৃহবধুর মৃত্যু

রিপোর্টার / ২৩ বার
আপডেট বুধবার, ১৭ এপ্রিল, ২০১৯

মানিকগঞ্জ প্রতিনিধি :১৬এপ্রিল-২০১৯,মঙ্গলবার।
প্রতিবেশীর ঘরের আসবাবপত্র সরাতে সহযোগীতা করতে গিয়ে বিদ্যুৎ পৃষ্ট হয়ে মারা গেছেন চিনু রাজবংশী (২৮) নামে এক গৃহবধু। নিহত গৃহবধু চিনু রাজবংশী ওই গ্রামের রবী রাজ ংশীর স্ত্রী । এ ঘটনা আহত হয়েছে আরো তিনজন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জের ঘিওর উপজেলার পুখুরিয়া গ্রামে ।
নিহতের পারিবার ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, দুপুরে প্রতিবেশী আব্দুল বারেকের বাড়ির একটি ঘরের আসবাবপত্র সরানোর জন্য পাশের বাড়ির গৃহবধু চিনু রাজবংশী ও নিতাই রাজবংশীকে ডেকে আনা হয় । এসময় বারেকের ছেলে জাহাঙ্গীর,পুত্রবধু মাকসুদার সাথে পাশের বাড়ির চিনু রাজবংশী ও নিতাই রাজবংশী ঘরের একটি সুকেচ সরাতে গেলে বিদ্যুতের তার চারজনই জড়িয়ে পড়ে। পরে বাড়ির অন্য সদস্যরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক চিনু রাজবংশীকে মৃত ঘোষনা করেন।
তবে নিহত গৃহবধুর স্বামী রবী রাজবংশীর অভিযোগ, দুর্ঘটনার পর ওই বাড়ির লোকজন তাদের নিজেদের দুইজনকে নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন। তার স্ত্রী বিদ্যুৎ পৃষ্ট হয়ে ঘরের এক কোণে পড়ে থাকলেও সে দিকে তাদের খেয়াল ছিল না। দ্রুত হাসপাতালে নেয়া গেলে হয়তো তার স্ত্রীকে বাঁচানো যেতো বলে রবীর রাজবংশী জানান।
ঘিওর থানার ওসি রবিউল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। আর অভিযোগের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com