Logo
ব্রেকিং :
ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী যুবলীগ দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে রানার্স আপ দৌলতপুর প্রেসক্লাব
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে সহিংস উগ্রবাদ প্রতিরোধে তরুণদের সম্পৃক্তকরণ বিষয়ক নাগরিক সংলাপ

রিপোর্টার / ২৮ বার
আপডেট বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০১৯

মানিকগঞ্জ প্রতিনিধি,১১ এপ্রিল-২০১৯,বৃহস্পতিবার।
মানিকগঞ্জে সহিংস উগ্রবাদ প্রতিরোধে তরুণদের সম্পৃক্তকরণ বিষয়ক নাগরিক সংলাপ হয়েছে। বৃহস্পতিবার জেলা শহরের একটি রেস্টুরেন্টে এই সংলাপের আয়োজন করে যৌথভাবে বাতিঘর সাংস্কৃতিক বিদ্যালয় ও দিশারী প্রি-প্রাইমারী স্কুল। দিনব্যাপী এই সংলাপে অংশগ্রহণ করের মাধ্যমিক স্কুল, কলেজ এবং মাদ্রাসার শিক্ষক, মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিত, নারী নেত্রী, বিভিন্ন সংগঠনের প্রতিনিধি, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিরা।

বাতিঘর সাংস্কৃতিক বিদ্যালয়ের অধ্যক্ষ মেহেদী হাসান শোয়েবের সঞ্চালনায় অনুষ্ঠিত এই নাগরিক সংলাপে মূল্যবান মতামত তুলে ধরেন মানিকগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জাতীয় মহিলা সংস্থা মানিকগঞ্জ অঞ্চলের চেয়ারম্যান লক্ষ্মী চ্যাটার্জী, উদীচী শিল্পীগোষ্ঠী জেলা শাখার প্রধান কাজী শিউলী, খাজা রহমত আলী কলেজের প্রভাষক বাসুদেব সাহা, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রোমেজা আক্তার মাহিন, দিশারী প্রি-প্রাইমারী স্কুলের উপদেষ্টা ও মানিকগঞ্জ প্রেসকাবের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ^াস, সাংবাদিক আব্দুল মোমিন, মহাদেবপুর ইউনিয়ন সরকারী কলেজের প্রভাষক আমিনুর রহমান অঞ্জন, নবগ্রাম হাই স্কুলের প্রধান সম্পাদক আনোয়ার পারভেজ, আফরোজা রমজান বালিকা উচচ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহনাজ বেগম, এসকে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সৈয়দা কামরুন নাহার সিদ্দিকা, দিশারী প্রি-প্রাইমারী স্কুলের সভাপতি হাসান শিকদারসহ শ্রেণী-পেশার প্রতিনিধিবৃন্দ।

বক্তারা বলেন, তরুন-যুবকদের প্রতি বিশেষ নজর দিতে হবে। তারা যাতে বিপথে যেতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। তাদের আদর ও ভালবাসা দিয়ে মানুষের মত মানুষ করে গড়ে তুলতে হবে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com