Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে স্কুলশিক্ষার্থীকে ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন

রিপোর্টার / ১১১ বার
আপডেট বুধবার, ২৫ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদক:, মে ২৫, ২০২২ ,বুধবার।

মানিকগঞ্জে স্কুলশিক্ষার্থীকে ধর্ষণের দায়ে অভিযুক্ত সাইফুল ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

আজ বুধবার দুপুরে আসামি সাইফুল ইসলামের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন মানিকগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক বেগম তানিয়া কামাল।

আদালতের স্পেশাল পিপি এ কে এম নুরুল হুদা রুবেল এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, দণ্ডপ্রাপ্ত সাইফুল ইসলামের বাড়ি ঘিওর উপজেলার শাকরাইল এলাকায়। রায়ে ৫০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে।

মামলার রায়ের বিবরণে জানা যায়, ২০১৪ সালের ২ আগস্ট বিদ্যালয়ের যাওয়ার সময় সাইফুল ইসলাম ও একই এলাকার নবীন মিয়া, মিলন মিয়া, মো. সাদ্দাম হোসেন, রবিন মিয়া, পলাশ হোসেন ও জসিম মিয়া জোর করে নবম শ্রেণির শিক্ষার্থীকে তুলে নিয়ে যায় এবং তাদের সহযোগিতায় সাইফুল ইসলাম স্কুল শিক্ষার্থীকে ধর্ষণ করে। এসময় তার সহযোগীরা মোবাইলে ভিডিও ধারণ করে। এ ঘটনায় ওই দিন সন্ধ্যায়, ভিকটিমের বাবা বাদী হয়ে ঘিওর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

ঘিওর থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবু তালেব তদন্ত শেষে ৭ আসামির নাম উল্লেখ করে ২০১৫ সালের ১৫ মার্চ আদালতে চার্জশিট দেন।

মামলায় ৯ জনের স্বাক্ষ্যগ্রহণ শেষে দণ্ডপ্রাপ্ত যুবকের উপস্থিতিতে বিচারক এই রায় দেন। অভিযোগ প্রমাণিত না হওয়ায় নবীন মিয়া, মিলন মিয়া, সাদ্দাম হোসেন, রবিন মিয়া, পলাশ হোসেন ও জসিম মিয়াকে মামলা থেকে খালাস দেওয়া হয়।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com