Logo
ব্রেকিং :
ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী যুবলীগ দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে রানার্স আপ দৌলতপুর প্রেসক্লাব
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে স্ত্রীকে গরম পানি দিয়ে ঝলসানোর ঘটনায় স্বামী গ্রেফতার

রিপোর্টার / ২৬ বার
আপডেট মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০১৯

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ৯ এপ্রিল-২০১৯,মঙ্গলবার।
স্বামীর ঢেলে দেয়া গরম পানিতে ঝলসে যাওয়া অন্তঃসত্বা স্ত্রী লতা আক্তারে সেই স্বামী সুজন মিয়াকে ঢাকার আশুলিয়া এলাকা থেকে গ্রেফতার করেছে মানিকগঞ্জ সদর থানা পুলিশ। সুজন পুলিশের কাছে এই ঘটনার দায় স্বীকার করেছে।
মানিকগঞ্জ সদর থানার ওসি ( অপারেশন) নুর মোহাম্মদ জানান, গত রোববার দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মানিকগঞ্জ পৌর এলাকার বেউথা গ্রামের আব্দুল বাতেনের ছেলে সুজন মিয়া তার চার মাসের অন্তÍঃসত্বা স্ত্রী লতা আক্তারের শরীরে গরম পানি ঢেলে দেয়। এতে লতা আক্তার চিৎকার ও কান্না-কাটি শুরু করে। খবর পেয়ে লতার বাবা বিশা খা লতাকে উদ্ধার করে রোববার রাতে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করেন। এই ঘটনায় লতার বাবা বিশা খা বাদী হয়ে সোমবার বিকেলে মানিকগঞ্জ সদর থানায় সুজনকে অভিযুক্ত করে একটি মামলা করেন। গরম পানিতে ঝলসে যাওয়া অন্তঃসত্বা গৃহবধু লতা আক্তারের স্বামী সুজন মিয়াকে সোমবার রাতে আশুলিয়া থেকে গ্রেফতার করা হয়। সে পুলিশের কাছে স্বীকার করেছে লতার শরীরে গরম পানি ঢেলে দেওয়ার কথা।
মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি ) রকিবুজ্জামান জানান, অভিযুক্ত সুজনকে রাতেই গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নিদের্শ দেন।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com