Logo
ব্রেকিং :
গোয়ালন্দে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেকিস প্রতিযোগিতা অনুষ্ঠিত নগরকান্দায় পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার,পুলিশের সংবাদ সম্মেলন ঈশ্বরগঞ্জে বাসাবাড়ি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন দাম বাড়েনি মনোহরদীর মানুষ বিক্রির বাজারে শিক্ষা ব্যবস্থাকে উন্নত করতে শিক্ষকদের প্রশিক্ষণ দিতে হবে – শিক্ষা মন্ত্রী ড. দীপু মনি ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় পরিবহন শ্রমিক নিহতের প্রতিবাদে মানবন্ধন ও সমাবেশ

রিপোর্টার / ২৮ বার
আপডেট মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯

মো: শাহজাহান বিশ্বাস মানিকগঞ্জ : ২৩ এপ্রিল-২০১৯,মঙ্গলবার।
নিরাপদ সড়কের দাবীতে এবং সড়ক দুর্ঘটনায় এক পরিবহন শ্রমিকের নিহতের প্রতিবাদে মঙ্গলবার ঢাকা- পাটুরিয়া মহসড়কে মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ঘাট সংলগ্ন এলাকায় মানবন্ধন ও সমাবেশ করেছে এলাকাবাসী।

এতে বক্তব্য রাখেন, আরুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকতারুজ্জামান খান মাসুম, শিবালয় উপজেরা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া সুলতানা রুকু, জেলা পরিষদের সদস্য আজম খান, সাবেক চেয়ারম্যান শুকুর আলী শিকদার, নালী -বড়রিয়া কৃষ্ণচন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক মোন্তাজ উদ্দিন ও নিহত আজাদ তালুকদারের পরিবারের সদস্যরা।
বক্তারা শ্রমিক নেতা আজাদ তালুকদারের ঘাতক কার্ভাডভ্যানের চালক ও মালিককে আটক করে বিচারের আওতায় আনতে হবে এবং মহাসড়কের আরসিএল মোড়, চরের ডাঙ্গাসহ কয়েটি স্থানে গতিরোধক (স্পিড ব্রেকার) নির্মাণ করতে হবে। কেননা এসব জায়গায় গতিরোধক না থাকার কারনে মাঝে মধ্যে দুর্ঘটনা ঘটে। তারা নিরাপদ সড়কের দাবী জানান যাতে আজাদের মত সড়ক দুর্ঘটনায় আর কারো মৃত্যুবরণ করতে না হয়।

মানববন্ধন শুরু হয় সকাল ১১টায়। এ মানববন্ধন কর্মসুচিতে অংশ নেন নালী- বড়রিয়া কৃষ্ণচন্দ্র উচ্চ বিদ্যালয়সহ স্থানীয় বিভিন্ন শিা প্রতিষ্ঠানের শিার্থী, পাটুরিয়া ঘাট শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ ও স্থানীয় নারী-পুরুষ।

উল্লেখ্য, রবিবার ভোরে ঢাকা-পাটুরিয়া মহাসড়কের শিবালয় উপজেলার পাটুরিয়া ঘাটের কাছে চরের ডাঙ্গা এলাকায় কাভার্ড ব্যান চাপায় নিহত হন আজাদ আলুকদার (৫৫)।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com