Logo
ব্রেকিং :
২ শিশুপুত্রসহ  ভাগ্নিকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড কালিহাতী প্রেসক্লাবের নয়া সভাপতি রঞ্জন-সম্পাদক মিল্টন মানিকগঞ্জ কামিল মাদ্রাসার গভর্নিং বডি নির্বাচন স্থগিত নেত্রকোনায় অনুকূলচন্দ্রের নগর পরিক্রমা সিরাজগঞ্জে বিরোধের জের ধরে  প্রতিপক্ষের   রোপনকৃত ৫০টি  চারা গাছ কর্তনের অভিযোগ নাগরপুরে ওপেন হাউস ডে অনুষ্ঠিত  সাংবাদিকের  মৃত্যুতে নগরকান্দা প্রেসক্লাবে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গা থেকে বরিশাল হয়ে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন চালু করা হবে—-রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম সিরাজগঞ্জে শালুয়াভিটা সিনিয়র  মাদ্রাসায়  তিনটি পদে নিয়োগ পরীক্ষার  আগেই  মোটা অংকের অর্থের বিনিময়ে প্রার্থী চুড়ান্ত করার অভিযোগ  নাগরপুরে  শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে ২৪ ঘন্টায় আদালতে হত্যা মামলার চার্জসিট

রিপোর্টার / ১১৫ বার
আপডেট বুধবার, ১৮ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদক::১৮ মে-২০২২,বুধবার।
মানিকগঞ্জের সাটুরিয়ায় চাঞ্চল্য সৃষ্টিকারী ধান কাটার শ্রমিক  আরিফ হত্যা মামলার ২৪ ঘন্টার মধ্যে আদালতে মামলার চার্জশিট প্রদান করেছে সাটুরিয়া থানা পুলিশ।
ঘটনার বিবরণে জানা যায়, গত ১৬ মে সোমবার সাটুরিয়া উপজেলা গর্জনা গ্রামের ইউসুফ আলীর ধান ক্ষেতে কাজ করতে আসা শ্রমিক আরিফ হোসেন, হৃদয় শেখ, বাবুল শেখ তিন জন প্রতিদিনের ন্যায় জমিতে ধান কাটা শুরু করে। দুপুরে খাবারের আগে জমির পাশে থাকা সেচ মেশিন ঘরে বিশ্রামের জন্য গেলে সেখানে হঠাৎ হৃদয় শেখ আরিফ হোসেনের গলা ধারালো কাচি চালিয়ে নৃশংস ভাবে হত্যা করে। হত্যার পর পালানোর সময় স্থানীয় জনতার হাতে ধরা পড়ে পুলিশে সোপর্দ করে। পরবর্তীতে সাটুরিয়া থানা পুলিশ হৃদয় শেখের সাথে বাবুল শেখ কে আটক করে থানা হাজতে নিয়ে আসে। পূর্ব শত্রæতার জের হিসেবে এই হত্যাকান্ড ঘটেছে বলে পুলিশের কাজে স্বীকারুক্তিমূলক জবানবন্দী দেয় আরিফ হোসেন। বাবুল শেখ হত্যার সাথে জড়িত না থাকায় তাকে ছেড়ে দেওয়া হয়।
মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান এবং সদর সার্কেল অফিসারের নির্দেশনায় সাটুরিয়া থানা পুলিশ আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করিলে আসামী ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক বিজ্ঞ আদালতে দোষস্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। এছাড়া দ্রæততম সময়ে মৃতের ময়না তদন্ত রিপোর্ট সংগ্রহ করে মামলার ঘটনার মূল রহস্য উদঘাটনসহ মামলাটির যথাযথ ও সুষ্ঠু তদন্ত শেষে ন্যায়বিচারের স্বার্থে ২৪ ঘন্টার মধ্যে ঘটনায় জড়িত আসামীর বিরুদ্ধে সাটুরিয়া থানার অভিযোগপত্র নং-৭০, তারিখ-১৭/০৫/২০২২ খ্রিঃ, ধারা-৩০২ পেনাল কোড বিজ্ঞ আদালতে দাখিল করা হয়েছে।
এ ব্যাপারে সাটুরিয়া থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আশরাফুল আলম জানান, ঘটনার দিন রাতে নিহতের ভাই মনোয়ার হোসেন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। মামলার রুজু হওয়ার ২৪ ঘন্টার মধ্যে হৃদয়কে আসামী করে আদালতে চার্জশিট প্রদান করা হয়েছে। হত্যাকারী ১৬৪ ধারায় ম্যাজিষ্ট্রেটের কাছে নিজে হত্যা দায় স্বীকার ও মামলার তথ্য উপাত্ত, মামলার স্বাক্ষী পাওয়ায় আদালতে চার্জশীট দ্রæত প্রদান করা সম্ভব হয়েছে বলে তিনি জানান।

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com