Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে ৮ ডাকাত সদস্য গ্রেপ্তার

রিপোর্টার / ১১৭ বার
আপডেট মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ১২ এপ্রিল-২০২২,মঙ্গলবার।
মানিকগঞ্জে সিসিটিভির ফুটেজ দেখে গরু ডাকাতির সাথে জড়িত ৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।
গ্রেপ্তারকৃতরা হলেন মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার লাউতারা গ্রামের আলমগীর শেখ, বাবু খা, বন্ধুলট গ্রামের আবু দাউদ, বিষ্ণুপুর গ্রামে শেখ ইলিয়াজ, শিবালয় উপজেলার ধুসর গ্রামের সাইফুল ইসলাম, সাভার উপজেলার ইমান্দিপুর গ্রামের রফিকুল ইসলাম, জয়পুরহাট জেলার কালাই উপজেলার গঙ্গাদাশপুর গ্রামের শাজাহান ও শেরপুর জেলার শ্রীবর্দি উপজেলার মরিচাপাড়া গ্রামের মঙ্গল আলী।
সিংগাইর উপজেলার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্লা বলেন, গত ৬ এপ্রিল হরিরামপুর উপজেলার কৌড়িতে অবস্থিত সিএফসিএল ডেইরী ফার্মের ৩টি ষাড় গরু তাদের নিজস্ব পিকআপভ্যানে করে ঢাকায় নেওয়া পথে সিংগাইর উপজেলার গাড়াদিয়া এলাকায় ডাকাতির কবলে পড়ে। ১০-১২ জনের ডাকাত সদস্য ব্যারিকেট সৃস্টি করে গরু বহনকারী পিকআপের চালক মাহবুবুল্লাহ, রাখাল রহমত ও সোহানকে মারধর করে গরুসহ পিকআপভ্যানটি লুট করে নিয়ে যায়। গরুর ফার্মের পক্ষ থেকে সিংগাইর থানায় ১০ এপ্রিল একটি মামলা করেন। ক্লুলেস ডাকাতির রহস্য উন্মোচন ও ডাকাত সদস্যদের গ্রেপ্তারের জন্য পুলিশ মাঠে নামেন। এর পর সিসিটিভির ফুটেজ ও তথ্য প্রযুক্তি সহায়তায় ২৪ ঘন্টার মধ্যে সাভার আশুলিয়া, ধামরাই ও গাজীপুর জেলার জয়দেবপুর এবং বাসন এলাকা থেকে ৮জনকে গ্রেপ্তার করা হয়।
সিএফসিএল ডেইরী ফার্মের ম্যানেজার গোলাম আজাদ সরকার বলেন, তাদের ডেইরী ফার্মের ৭শ গরু রয়েছে। মাঝে মধ্যে গরু ঢাকায় বিক্রির জন্য নিয়ে যাওয়া হয়। গত ৬ এপ্রিল রাতে ফার্মে থেকে ৩টি ষাড়গরু ঢাকায় নেওয়ার পথে রাত ৩টার দিকে সিংগাইর মানিকগঞ্জ সড়কে গারাদিয়া এলাকায় ডাকাত সদস্যরা অন্য একটি ট্রাক দিয়ে ব্যারিকেট দিয়ে পিকআপসহ গরু ডাকাতি করে।

পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান বলেন, ডাকাতির পর পুলিশ মাঠে নেমে কাজ শুর করেন। ডাকাতি হওয়া গরু দ্রæত জবাই করে তার মাংশ বিক্রি করে দেয় ডাকাত সদস্যরা। পুলিশ এই ঘটনায় ৮ জনকে গ্রেপ্তার ও লুট হওয়া পিকআপভ্যানটি উদ্ধার করেছে। গ্রেপ্তারকৃত ৮ ডাকাত সদস্যের মধ্যে ৬জন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিতে রাজি হয়েছেন। বাকী দুইজনকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com