Logo
ব্রেকিং :
ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী যুবলীগ দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে রানার্স আপ দৌলতপুর প্রেসক্লাব
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে পদ্মার চরাঞ্চলে শীতবস্ত্র বিতরণ

রিপোর্টার / ৪০ বার
আপডেট মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিবেদক::২৪ জানুয়ারি-২০২৩,মঙ্গলবার।

মানিকগঞ্জের হরিরামপুরে লেছরাগঞ্জ পদ্মার বুকে চরাঞ্চলে জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে তিন শতাধিক শীতার্ত নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি ২০২৩) দুপুরে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার লেছরাগঞ্জ ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্বরে মানিকগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে মানিকগঞ্জ জেলা পুলিশের আয়োজনে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মাদ গোলামা আজাদ খান পিপিএম-বার ।

এ সময় মানিকগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার নুরজাহান লাবনী, হরিরামপুর উপজেলা চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান ও মানিকগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের বিভিন্ন পর্যায়ের সদস্যগণসহ অন্যান্য অফিসার, ফোর্স উপস্থিত ছিলেন। এছাড়াও স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ও বিভিন্ন সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান বলেন, হরিরামপুরের এই চরাঞ্চল জেলা শহর থেকে অনেকটাই বিচ্ছিন্ন। এ অঞ্চলের মানুষের আর্থিক সচ্ছলতা অনেক কম। নদীভাঙা অসহায় মানুষের দুঃখ-দুর্দশার কথা চিন্তা করে এই শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হলো। এখানকার মানুষের পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে। ইতোমধ্যে জেলা পুলিশ জেলার বিভিন্ন এলাকায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ কার্যক্রম শুরু করেছে। জেলা পুলিশের মানবিক এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এছাড়াও পুলিশ সুপার মহোদয় মানিকগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং ফোরামকে ধন্যবাদ জানিয়ে এর সফলতা কামনা করেন। একইসঙ্গে এই শীতার্ত মানুষের শীত নিবারণের জন্য মানিকগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের মতো অন্যান্য সামাজিক সংগঠনকে এগিয়ে আসারও আহ্বান জানান তিনি।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com