Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জ-১আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র নিলেন এস.এম জাহিদ

রিপোর্টার / ৪১৪ বার
আপডেট সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:২৭ নভেম্বর-২০২৩,সোমবার।

মানিকগঞ্জ-১ ( দৌলতপুর-ঘিওর-শিবালয়) আসনে ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যার্শী জনপ্রিয় আওয়ামীলীগ নেতা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এস.এম জাহিদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে আজ ২৭ নভেম্বর দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং কর্মকতা মো: আশিকুর রহমান চৌধুরীর্র কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

দৌলতপুর-ঘিওর-শিবালয় উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের এবার তাদের পছন্দের প্রার্থীর পক্ষ হয়ে নির্বাচনে কাজ করার সুযোগ সৃস্টি হওয়ায় এ আসনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা রয়েছে।

এদিকে এ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী জনপ্রিয় আওয়ামীলীগ নেতা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ এস.এম জাহিদ বলেন, পিতা মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার মা আমি সেই দলের একজন সৈনিক । তিনি বলেন, আমি ব্যক্তিগত ভাবে মানিকগঞ্জ-১ দৌলতপুর-ঘিওর-শিবালয়ে করোনা সময় অসহায়দের চাল,ডাল,তেল, নগদ অর্থ দিয়েছি, শীতার্ত, নদী ভাঙ্গন, বন্যা কবলিত, গরীবদের চিকিৎসা, ক্ষতিগ্রস্ত্রদের সহযোগিতা করেছি । আমার সাথে ঘিওর-দৌলতপুর-শিবালয়ের আওযামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ নেতাকর্মী ও তিন উপজেলার সর্বস্তরের মানুষ রয়েছে। চরাঞ্চলে আমার জন্ম স্থান হওয়ায় সেই সুবাধে আমার বিশাল ভোট ব্যাংক রয়েছে । আমি বিগত দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন চেয়ে ছিলাম এবারও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পাওয়ার চেস্টা করেছি পাইনি । ঘিওর-দৌলতপুর-শিবালয়ের আওযামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ নেতাকর্মী ও তিন উপজেলার সর্বস্তরের মানুষের দাবি মুখে আমাকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে হচ্ছে । তিনি দৌলতপুর-ঘিওর-শিবালয় নির্বাচনী এলাকায় গত কয়েক বছর যাবৎ গ্রামগঞ্জে,হাট-বাজারে,সভা সমাবেশ,উঠান বৈঠক, ও ব্যাপক গনসংযোগ করে সাধারন মানুষের হৃদয়ে স্থান কওে নিয়েছেন বলে তিনি জানান ।

এস.এম জাহিদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে তার পক্ষে নেতাকর্মীরা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা তামান্না রশিদ ।

।####

 

 

 

 

 

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com