Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জ-১ আসনে নির্বাচনী মাঠ চসে বেড়াচ্ছেন বর্তমান সংসদ সদস্য দূর্জয়

রিপোর্টার / ৩৮৯ বার
আপডেট রবিবার, ৩০ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:২৯ জুলাই-২০২৩,শনিবার।
দৌলতপুর-ঘিওর-শিবালয় উপজেলা নিয়ে গঠিত মানিকগঞ্জ-১ আসন । ৩টি উপজেলায় ২২টি ইউনিয়নে মোট খসড়া ভোটার সংখ্যা-৪ লক্ষ ৩৯ হাজার ৮৭৮ জন । আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজেদের জয়ের ধারা অব্যাহত রাখতে চায় আওয়ামীলীগ । ইতিমধ্যে উপজেলা সদর, গ্রাম-গঞ্জে,হাট বাজারে,রাস্তাঘাটে গুরুত্বপূর্ণ স্থানে আওয়ামীলীগ প্রধানের ছবি সম্ভলিত বর্তমান সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ. এম নাঈমুর রহমান দুর্জয় এর ব্যানার,ফেস্টুন,পোস্টার শোভা পাচ্ছে নির্বাচনী হাওয়া বইছে।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের বর্তমান সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক, যুব ও ক্রীড়া মন্ত্রানালয় এবং পানি সম্পদ মন্ত্রানালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এ. এম নাঈমুর রহমান দুর্জয় আওয়ামীলীগের সভা,সমাবেশ, দুর্গম চরাঞ্চল, গ্রাম-গঞ্জে,হাট বাজারে, খেলা মাঠে উপস্থিত হয়ে কোমড় বেধে ব্যাপক গণসংযোগ ও নির্বাচনী মাঠ চসে বেড়াচ্ছেন ।

স্থানীয় ও দলীয় সূত্রে জানা গেছে, মানিকগঞ্জ-১ আসনে বর্তমান সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ. এম নাঈমুর রহমান দুর্জয় রৌদ্ধ ,ঝড়, বৃর্ষ্টি উপেক্ষা করে একদিন পর পর তার নির্বাচনী এলাকা শিবালয়,ঘিওর,দৌলতপুর উপজেলার ইউনিয়ন,ওয়ার্ড আওয়ামীলীগের দলীয় কর্মকান্ড, সভা,সমাবেশ, নেতাকর্মীদের সাথে মতবিনিময়, উঠান বৈঠক, গ্রাম-গঞ্জে,হাট বাজারে, খেলা মাঠে উপস্থিত হয়ে ব্যাপক গণসংযোগ ও নির্বাচনী মাঠ চসে বেড়াচ্ছেন ।

গত (২৪ জুলাই) দিন মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চরকাটারী ইউনিয়নে চরকাটারী ভোটঘর বাজার ওমর ফারুক মাদ্রাসা ও মসজিদ,মুসলিমপুর গোবিন্দপুর মাদ্রাসা এতিমখানা ও মসজিদ এর ভিত্তিপ্রস্তুর স্থাপন,যমুনা নদী ভাঙ্গন রোধের কাজ পরিদর্শন শেষে কমী সভা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় ।

চরকাটারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী হিপুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সোহেল রানার সঞ্চালনায় উক্ত সভায় আরো বক্তব্য রাখেন, মানিকগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো: মঈন উদ্দিন,জেলা আওয়ামীলীগের উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা এ্যাড: আবুল কাশেম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, আমিরুল ইসলাম মট্টু, জেলা আওয়ামীলীগের সদস্য ফরিদ আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: আজিজুল হক, সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, ভাইস-চেয়ারম্যান নাসির উদ্দিন আবুল, চরকাটারী ইউনিয়ন চেয়ারম্যান আয়ুব আলী মন্ডল, বাচামারা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রশিদ সরকার, জেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আবুল বাশার ,উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির প্রমূখ।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com