Logo
ব্রেকিং :
হস্ত ও কুটির শিল্পকে বিশ্ব বাজারে পৌছে দেয়া হবে—– বানিজ্য প্রতিমন্ত্রী দৌলতপুরে উপজেলা প্রশাসনের বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নগরকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন দৌলতপুরে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে সাবেক সাংসদ দূর্জয়ের শুভেচ্ছা বিনিময় নাগরপুরে আ.লীগ নেতাকর্মীদের ঈদ উপহার পৌঁছে দিয়েছেন তারানা হালিম এমপি রাণীশংকৈলে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু মির্জাপুরে ফিল্মি স্টাইলে অপহরণকারী আটক রাজবাড়ীতে ‘হার পাওয়ার’ প্রকল্পের আওতায় নারীদের মাঝে ল্যাপটপ বিতরণ করেন—–রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার বস্ত্র বিতর  নাগরপুরে শিল্প উদ্যোক্তা কোমলের উদ্যোগে মুসল্লিদের ঈদ উপহার প্রদান
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জ-১ আসনে নৌকার মাঝি হতে চান জেলা পরিষদ সদস্য শফিক

রিপোর্টার / ১৬৩ বার
আপডেট বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদক :২৭ জুলাই-২০২৩,বৃহস্পতিবার।

দৌলতপুর-ঘিওর-শিবালয় উপজেলা নিয়ে গঠিত মানিকগঞ্জ-১ আসন । ৩টি উপজেলায় ২২টি ইউনিয়নে মোট খসড়া ভোটার সংখ্যা-৪ লক্ষ ৩৯ হাজার ৮৭৮ জন ।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী গণসংযোগ শুরু করেছেন ও ইতিমধ্যে উপজেলা সদর, গ্রাম-গঞ্জে,হাট বাজারে,রাস্তাঘাটে গুরুত্বপূর্ণ স্থানে আওয়ামীলীগ দলের প্রধানদের ছবি সম্ভলিত ব্যানার,ফেস্টুন,পোস্টার শোভা পাচ্ছে নির্বাচনী হাওয়া বইছে।

এ আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন চাইবেন ও নৌকার মাঝি হতে চান জেলা পরিষদের সদস্য, স্বাধীনতা শিক্ষক পরিষদের সদস্য, সাবেক ছাত্রলীগ নেতা তরুন প্রভাষক শফিকুল ইসলাম (শফিক) । তিনি দৌলতপুর উপজেলার বাচামারা চরাঞ্চলের এক সম্ভান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। তার পিতা মোহাম্মদ আলী সিদ্দিকী বাচামারা বিবিসি কলেজের প্রভাষক । মোহাম্মদ আলী সিদ্দিকী টানা ২৫ বছর বাচামারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছিলেন। আওয়ামীলীগ থেকে গত জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে শফিকুল ইসলাম (শফিক) বিপুল ভোটে নির্বাচিত হন ।

জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে শফিকুল ইসলাম (শফিক) বলেন, আমি স্কুল জীবন থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে বুকে ধারন,লালন করে দীর্ঘদিন ছাত্রলীগ ও আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত আছি । আমি মানিকগঞ্জ-১ ঘিওর-দৌলতপুর-শিবালয় এই তিন উপজেলার সাধারন মানুষ ও চরাঞ্চলের খেটে খাওয়া মানুষের সেবা করতে চাই । আমি সাধারন মানুষ ও চরাঞ্চলের খেটে খাওয়া মানুষের জন্য রাজনীতি করি । জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বিশ^ নেত্রী মানবতার মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন-২০৪১ বাস্তবায়নের লক্ষে আওয়ামীলীগের এক সৈনিক হিসাবে রাজনীতি করে যাচ্ছি ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আশার পর মানিকগঞ্জ-১ আসনে রাস্তাঘাট,ব্রীজ-কালভার্ট,স্কুল-কলেজ,মসজিদ,মাদ্রাসা,মন্দির,নদী ভাঙ্গন রোধে ব্যাপক উন্নয়ন মুলক কাজ হয়েছে। সেই উন্নয়ন কর্মকান্ডের কথা উপজেলা সদর, গ্রাম-গঞ্জে,হাট বাজারে,রাস্তাঘাটে,মতবিনিময়,সভা সমাবেশে জনসাধারন ও ভোটারদের মাঝে তুলে ধরে  আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাওয়ার লক্ষে এলাকায় গণসংযোগ করে যাচ্ছি । জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে যদি আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেন ভোটারা নৌকা প্রতীকে বিপুল ভোটে নির্বাচিত করবে।

######

 

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com