Logo
ব্রেকিং :
২ শিশুপুত্রসহ  ভাগ্নিকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড কালিহাতী প্রেসক্লাবের নয়া সভাপতি রঞ্জন-সম্পাদক মিল্টন মানিকগঞ্জ কামিল মাদ্রাসার গভর্নিং বডি নির্বাচন স্থগিত নেত্রকোনায় অনুকূলচন্দ্রের নগর পরিক্রমা সিরাজগঞ্জে বিরোধের জের ধরে  প্রতিপক্ষের   রোপনকৃত ৫০টি  চারা গাছ কর্তনের অভিযোগ নাগরপুরে ওপেন হাউস ডে অনুষ্ঠিত  সাংবাদিকের  মৃত্যুতে নগরকান্দা প্রেসক্লাবে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গা থেকে বরিশাল হয়ে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন চালু করা হবে—-রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম সিরাজগঞ্জে শালুয়াভিটা সিনিয়র  মাদ্রাসায়  তিনটি পদে নিয়োগ পরীক্ষার  আগেই  মোটা অংকের অর্থের বিনিময়ে প্রার্থী চুড়ান্ত করার অভিযোগ  নাগরপুরে  শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মান্দায় মাদক ব্যবসায়ীকে বাঁচাতে মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

রিপোর্টার / ৭৩ বার
আপডেট বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২

কামাল উদ্দিন টগর,নওগাঁ জেলা প্রতিনিধিঃ-২৫ আগস্ট-২০২২,বৃহস্পতিবার।

নওগাঁর মান্দায় পুলিশ যোগসাজসে মাদক ব্যবসায়ী মোঃ আনিছুর রহমান (৪৫)কে মিথ্যা মামলা দিয়ে জেল-হাজতে পাঠানো হয়েছে এমন ভিত্তিহীন, মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভূক্তভোগী মোঃ খাজা শাহাবুদ্দিন (৬০)নামে এক ব্যবসায়ী।বৃহস্পতিবার সকালে ভূক্তভোগী মোঃ খাজা সাহাবুদ্দিন (৬০)মান্দা উপজেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন। ভূক্তভোগী মোঃ খাজা শাহাবুদ্দিন কুসুস্বা ইউপির কিত্তলী গ্রামের মৃত মোঃ নজীবুল্লার ছেলে।

মোঃ খাজা শাহাবুদ্দিন সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, গত ১৯-০৮-২০২২,,,তারিখে চক্কানু গ্রামের মোঃ সাহেব আলী ছেলে  মাদক ব্যবসায়ী মোঃ আনিছুর রহমান বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান, দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বর্তমান এমপি জনাব মোঃ ইমাজ উদ্দিন প্রামানিকের ছবি আমার দোকান ঘরের দরজায় টাঙ্গিয়ে আ.লীগের কর্মী পরিচয় দিয়ে ২ লক্ষ টাকা চাঁদা দাবি করে তালা দেয়। সেই সাথে বেআইনি জনতায় সংঘবদ্ধ হয়ে এক পার্যায়ে দোকান ঘর দখলের চেষ্টা করেন। তখন নিরুপায় হয়ে আমার ছেলে শরিফ উদ্দিন  ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশি সহযোগিতা চায়। ৯৯৯ এর ফোন পেয়ে মান্দা থানার উপপরিদর্শক জান্নাতুল ফেরদৌস ঘটনাস্থলে পৌছালে, বেআইনি জনতায় সংঘবদ্ধ দখলবাজ,চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ আনিছুর রহমান ঘটনাস্থল ত্যাগ করেন। পুলিশ ঘটনার বিষয়টি জানতে মাদক ব্যবসায়ীর বাড়িতে গেলে, চোলাই মদের সন্ধান পায়। পরে তার বাড়ি তল্লাশি চালিয়ে ৭০ বোতল চোলাই মদ সহ ৪ জনকে আটক করে থানায় নিয়ে আসেন। আটকের পর আমার ছেলে মোঃ শরিফ উদ্দিন থানায় তার বিরুদ্ধে চাঁদাবাজির একটি লিখিত অভিযোগ করেন।

তিনি আরো জানান, দীর্ঘদিন থেকে দোকান ঘরের জমি পত্তন নিয়ে ব্যবসা করে আসছি। আমার দোকান ঘরের জমির কেস নম্বর ১৬/৯৯ । ২০ বর্গমিটার জমি নিয়মিত সরকারের ঘরে খাজনা দিয়ে আসছি। হঠাৎ করে তারা দোকান ঘরের জন্য ২ লক্ষ টাকা চাঁদা দাবি করছেন।

এব্যাপারে থানার উপপরিদর্শক জানাতুল ফেরদৌস জানান, মাদক ব্যবসায়ী আনিছুরে বাড়ির ভিতর ৭০ বোতল চোলাই মদ পাওয়া যায়। আরো ৩ জন মদ সরবরাহকারী দেখা গেছে। এই জন্য বাড়ির মালিক অভিযুক্ত আনিছুর রহমানসহ ৪ জনকে আটক করে থানায় নিয়ে আসি। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

এব্যাপারে মান্দা থানার ওসি শাহিনুর রহমান বলেন, দোকান ঘরে   জোরপূর্বক তালা দেওয়ার ঘটনায় ৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। ঘটনাস্থলে অভিযুক্ত মোঃ আনিছুরকে না পেয়ে তার বাড়িতে পুলিশ যায়। সেখানে চোলাই মদসহ তাদের ৪ জনকে আটক করেন।

তবে পুলিশ যোগসাজসে তাদেরকে আটক করে মিথ্যা মামলা দেওয়া হয়েছে এটা সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন।#

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com