Logo
ব্রেকিং :
বারহাট্রায় ৫ জুয়ারি আটক নেত্রকোনা পল্লী বিদ্যুত সমিতির ২৬তম বার্ষিক সাধারন সভা দৌলতপুরে আইন -শৃংখলা ও মাদকবিরোধী সভা অনুষ্ঠিত বিরামপুরের ৪নং দিওড় ইউনিয়নে ভিডব্লিউবির চাল বিতরণ সিরাজগঞ্জে সিএনজি-মাইক্রোবাসের সংঘর্ষ  নিহত ১ সিরাজগঞ্জে  তিন ক্লিনিক- ডায়াগনস্টিক সেন্টারকে দুই লাখ ৩৫ হাজার টাকা জরিমানা টাঙ্গাইলে জাতীয় পথনাট্যোৎসব অনুষ্ঠিত টাঙ্গাইল কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল চার ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তরাঞ্চলের রেল যোগাযোগ স্বাভাবিক সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতারকৃত আওয়ামী লীগ নেতার মুক্তির দাবিতে থানা ঘেরাও সিরাজগঞ্জে  মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারপিট আটক-৪
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মুক্ত আকাশে উড়াল দিলো উদ্ধারকৃত ৮টি মুনিয়া পাখি

রিপোর্টার / ৫২ বার
আপডেট শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:১০ সেপ্টেম্বর-২০২২,শনিবার।
অভিযান চালিয়ে উদ্ধারকৃত বিক্রি নিষিদ্ধ ৬টি কালো মাথা মুনিয়া ও ২টি তিন রঙ্গা মুনিয়া পাখি মুক্ত আকাশে উড়াল দিয়েছে।
শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের সদস্যরা নীলফামারীর সৈয়দপুর শহরের শেরে বাংলা সড়কের চাঁন্দ এন্ড ব্রাদার্স নামের দোকানে থেকে এসব পাখি উদ্ধার করে।
অভিযানে নেতৃত্ব দেন বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ রাজশাহীর বন্যপ্রাণী পরিদর্শক জাহাঙ্গীর কবির। এ সময় তাঁর সাথে ছিলেন জুনিয়র ওয়ার্ল্ড লাইফ  স্কাউট সোহেল রানা।
অভিযানে সহযোগিতা করেন স্থানীয় পাখি, প্রকৃতি ও পরিবেশ নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেতুবন্ধন যুব উন্নয়ন সংস্থা’র সভাপতি আলমগীর হোসেন, যুব বিষয়ক সম্পাদক রাকিব হাসান, কার্যকরী সদস্য ইয়াসিন আরাফাত।
পরে উদ্ধার করা পাখিগুলো সৈয়দপুর উপজেলা পরিষদ চত্বরে অবমুক্ত করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন। মুক্ত হয়ে পাখিগুলো আপন মনে হারিয়ে যায় দূর দিগন্তের নীলাকাশে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com