Logo
ব্রেকিং :
ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী যুবলীগ দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে রানার্স আপ দৌলতপুর প্রেসক্লাব
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মুন্সিগঞ্জে মাছ ভেবে বড় ভাইয়ের ছোড়া টেঁটায় ছোট ভাইয়ের মৃত্যু

রিপোর্টার / ২৬ বার
আপডেট সোমবার, ২২ এপ্রিল, ২০১৯

মুন্সিগঞ্জ  প্রতিনিধি ২২ এপ্রিল ২০১৯, সোমবার।

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় মাছ ভেবে বড় ভাইয়ের ছোড়া টেঁটায় বিদ্ধ হয়ে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে উপজেলার দেউলভোগ গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, শ্রীনগর পাইলট স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র অরিয়ান (১৩) মাছ শিকারের জন্য দুপুরে টেঁটা নিয়ে বাড়ির পাশের পুকুরপাড়ে অবস্থান করছিল। এমন সময় তার ছোট ভাই দেওলভোগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র আরাফাত (৮) পুকুরের অপর প্রান্ত থেকে ডুব দিয়ে কচুরিপানার নিচে এসে কচুরিপানা নাড়া দেয়।

বড় ভাই মাছ ভেবে টেঁটা ছুড়ে মারলে তার ছোট ভাই আরাফাতের বুকে বিদ্ধ হয়। এ সময় আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার মিটফোর্ড হাসপাতালে প্রেরণ করেন। সন্ধ্যায় মিটফোর্ড হাসপালে চিকিৎসাধীন অবস্থায় আরাফাতের মৃত্যু হয়।

আরিয়ান ও আরাফাত উপজেলার দেউলভোগ গ্রামের আপতু মোড়লের সন্তান। অনাকাঙ্ক্ষিত এ দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শ্রীনগর থানার ওসি মো. ইউনুচ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত শিশুটির লাশ মিটফোর্ড হাসপাতালে আছে। পরিবারের লোকজন এলে ব্যবস্থা নেয়া হবে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com