Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত      পাবিপ্রবির ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগী গ্রেফতার নগরকান্দায় শশা প্রাথমিক বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা অনুষ্ঠিত  ময়মনসিংহ জেলা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি আদমদীঘিতে ইউএনও’র কম্বল পেলেন প্রতিবন্ধী জোৎস্না বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার গোয়ালন্দে মাঠ  দিবস পালিত নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ কানা সুমনসহ নিহত ২

রিপোর্টার / ৬৬ বার
আপডেট বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮

মুন্সিগঞ্জ প্রতিনিধি :১৯ ডিসেম্বর,বুধবার ।

মুন্সীগঞ্জের বল্লালবাড়ি এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ খশরু এবং কানা সুমন নামে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় র‌্যাবের ওসি মোকারম হোসেন এবং ল্যান্স নায়েক সাফায়াত হোসেন গুলিবিদ্ধ হয়েছেন। আহত র‌্যাব সদস্যদের সিএমএইচে পাঠানো হয়েছে।

র‌্যাব-১১ কমান্ডার পুলিশ সুপার এনায়েত হোসেন বলেন, মঙ্গলবার দুপুর সোয়া ২টার দিকে পলাতক আসামি খশরু ও কানা সুমনকে তারা একটি প্রাইভেট কারে খশরুদের বাড়ি বল্লালবাড়ি এলাকায় ঢুকতে দেখেন র‌্যাব সদস্যরা। র‌্যাব সদস্যরা তাদের অনুসরণ করলে খশরু ও কানা সুমন তাদের লক্ষ্য করে বেশ কযেক রাউন্ড গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন র‌্যাবের দুই সদস্য।

এ সময় র‌্যাব আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ বন্দুকযুদ্ধ চলার পর খশরু ও কানা সুমন নিহত হয়। ঘটনাস্থল থেকে তিনটি পিস্তল ও ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানান এনায়েত হোসেন।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com