Logo
ব্রেকিং :
ভোলায় ট্রলি উল্টে গুরুতর আহত দুই শ্রমিকের মৃত্যু, আহত ১৫ নবাবগঞ্জে নবীণ বরণ ও সম্বর্ধনা অনুষ্ঠান  “নবাবগঞ্জে মামলা দায়েরের  ২৪ ঘন্টার মধ্যে চোর আটক , চোরাই মাল উদ্ধার ।” নগরকান্দায় জমকালো আয়োজনে এন,সি,টি, গার্মেন্টস এর শুভ উদ্বোধন  আদমদীঘিতে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত সান্তাহার সরকারি কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাসের শুভ উদ্বোধন ঢাকার মহা সমাবেশ সফল করতে টাঙ্গাইলে গালা ইউনিয়ন বিএনপির লিফলেট বিতরণ টাঙ্গাইলে পরিচ্ছন্ন ও যানজট মুক্ত রাখতে শোভাযাত্রা নেত্রকোনায় শিল্পোদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষন কোর্স জনগনও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মুন্সীগঞ্জে মদ্যপানে দুই বোন ও ফুফুর মৃত্যু

রিপোর্টার / ২৫ বার
আপডেট রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯

মুন্সীগঞ্জ প্রতিনিধি:১০ ফেব্রুয়ারী,রবিবার।

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার হোসেন্দী এলাকায় অতিরিক্ত মদ্যপানে বাল্মিকি সম্প্রদায়ের দুই বোন ও ফুফুর মৃত্যু।

শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চামেলী, চায়না ও জোসনা নামে ওই তিন নারীর মৃত্যু হয়।

মৃত চামেলী ও চায়না আপন বোন। আর জোসনা তাদের ফুফু। এদের সবার বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জ গ্রামে।

গজারিয়া থানার ওসি মো. হারুন-অর-রশিদ দুই বোন ও ফুফুর মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, হোসেন্দী এলাকার খান শিপইয়ার্ডে পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কর্মরত ছিলেন চামেলী ও তার স্বামী মন্টু। স্বামী-স্ত্রী দুইজনই ওই শিপইয়ার্ডের ভেতর বসবাস করতেন।

তিনি জানান, শুক্রবার চামেলীর বোন চায়না ও ফুফু জোসনা বেড়াতে আসেন। এরপর রাত ১১ টার দিকে সবাই মিলে মদ্যপান করেন। রাত ১২টার দিকে তারা অসুস্থ হয়ে পড়লে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত ডাক্তার আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ওসি জানান, সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ১০টার দিকে দুই বোন চামেলী ও চায়না মারা যায়। ২ ঘণ্টা বাদে দুপুর ১২টার দিকে মারা যান তাদের ফুফু জোসনা। মৃত চামেলীর স্বামী মন্টুর অবস্থাও আশঙ্কাজনক।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com