Logo
ব্রেকিং :
ভোলায় ট্রলি উল্টে গুরুতর আহত দুই শ্রমিকের মৃত্যু, আহত ১৫ নবাবগঞ্জে নবীণ বরণ ও সম্বর্ধনা অনুষ্ঠান  “নবাবগঞ্জে মামলা দায়েরের  ২৪ ঘন্টার মধ্যে চোর আটক , চোরাই মাল উদ্ধার ।” নগরকান্দায় জমকালো আয়োজনে এন,সি,টি, গার্মেন্টস এর শুভ উদ্বোধন  আদমদীঘিতে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত সান্তাহার সরকারি কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাসের শুভ উদ্বোধন ঢাকার মহা সমাবেশ সফল করতে টাঙ্গাইলে গালা ইউনিয়ন বিএনপির লিফলেট বিতরণ টাঙ্গাইলে পরিচ্ছন্ন ও যানজট মুক্ত রাখতে শোভাযাত্রা নেত্রকোনায় শিল্পোদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষন কোর্স জনগনও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মুসলিম লীগের মত একদিন বিলিন হবে বিএনপি: তোফায়েল আহমেদ

রিপোর্টার / ২৩ বার
আপডেট বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯

কালের কাগজ ডেস্ক:২১ মার্চ-২০১৯,বৃহস্পতিবার।

বিএনপির ভুলে ভরা রাজনীতির জন্য তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে মানুষ। মুসলিম লীগের ন্যায় বিলুপ্ত দলগুলোর মত বিএনপি ও একদিন বিলিন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

বৃহস্পতিবার (২১ মার্চ) ভোলায় সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলার আওয়ামী লীগের তৃনমূলের কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আমরা প্রতিহিংসার রাজনীতি বিশ্বাস করিনা উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, যে দল মানুষ খুন করে, টাকার বিনিময়ে নমিনেশন দেয় এবং দলের প্রধান দুর্নীতি মামলার আসামি সে দলকে মানুষ কেন ভোট দিবে। আগামী ৫ বছরের মধ্যে ইতিহাসে মুসলিম লীগ, ভাসানী-ন্যাপসহ বিলুপ্ত দলগুলোরমত বিএনপিও বিলীন হয়ে যাবে।

সাবেক এই বাণিজ্যমন্ত্রী বলেন, আজকে বিএনপি দেশে বিদেশে ষড়যন্ত্র করছে কিন্তু ষড়যন্ত্র করে কোন লাভ নেই। প্রধানমন্ত্রী শেষ হাসিনা বিশ্বের শ্রেষ্ঠ নেতা, তিনি দেশের গ্রামকে শহর করেছেন। পদ্মা ব্রিজ করে চলেছেন। তার শাসন আমলে ব্যাপক উন্নয়ন হচ্ছে।

তোফায়েল আহমেদ বলেন, ২০০১ এর পরে মানুষ নির্যাতন-ধর্ষণ, হত্যা লুট ও ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে যে নৃশংস ঘটনা ঘটিয়েছে বিএনপি সে জন্য মানুষ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, ভাইস চেয়ারম্যান মো. ইউনুস প্রমুখ। এছাড়া সভায় উপজেলার ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com