Logo
ব্রেকিং :
আমরা রাজনীতি করি দেশের উন্নয়নের জন্য —স্বাস্থ্যমন্ত্রী ছায়াপথ সাহিত্য পরিষদের  প্রথম সাহিত্য আড্ডা অনুষ্ঠিত  নাগরপুর মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন;সভাপতি ফজলুর রহমান , সাধারণ সম্পাদক মো.আব্দুল রউফ দিনাজপুরের নবাবগঞ্জে ৬১অবৈধ করাতকল  গোয়ালন্দে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেকিস প্রতিযোগিতা অনুষ্ঠিত নগরকান্দায় পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার,পুলিশের সংবাদ সম্মেলন ঈশ্বরগঞ্জে বাসাবাড়ি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন দাম বাড়েনি মনোহরদীর মানুষ বিক্রির বাজারে শিক্ষা ব্যবস্থাকে উন্নত করতে শিক্ষকদের প্রশিক্ষণ দিতে হবে – শিক্ষা মন্ত্রী ড. দীপু মনি ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

যেকোনো পুরস্কার কাজের আগ্রহ ও দায়িত্ব বৃদ্ধি করে: এসপি মিলি

রিপোর্টার / ২০ বার
আপডেট বুধবার, ১৭ এপ্রিল, ২০১৯

রাজবাড়ী প্রতিনিধি ঃ১৭এপ্রিল ২০১৯

আগ্নেয়াস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার, ক্লু-লেস হত্যা ও ডাকাতি মামলা উদ্ঘাটন এবং পলাতক আসামি গ্রেপ্তারে ফেব্রুয়ারি ও মার্চ মাসে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হয়েছেন রাজবাড়ীর এসপি আসমা সিদ্দিকা মিলি বিপিএম, পিপিএম।

গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন পিপিএম রাজবাড়ীর এসপির হাতে ক্রেস্ট তুলে দেন।

বুধবার সকালে জেলা পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম, পিপিএম  বিষয়টি নিশ্চিত করেছেন।

 

ঢাকা রেঞ্জের ডিআইজির কার্যালয়ে অনুষ্ঠিত সভায় ওই ক্রেস্ট প্রদান করা হয়। সে সময় ডিআইজি (প্রশাসন) আবু কালাম সিদ্দিক, এডিশনাল ডিআইজি আসাদুজ্জামানসহ ঢাকা বিভাগের অন্যান্য জেলার পুলিশ সুপাররা উপস্থিত ছিলেন।

একই সভায় ফেব্রুয়ারি মাসে শ্রেষ্ঠ মামলা তদারকি কর্মকর্তা হিসেবে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল করিম, একই মাসে অস্ত্র ও মাদক উদ্ধারে শ্রেষ্ঠ কর্মকর্তা হন জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভুইয়া এবং ক্লু-লেস ডাকাতি মামলা উদঘাটন, আসামি গ্রেপ্তার এবং আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদানের জন্য শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা হয়েছেন জেলা গোয়েন্দা শাখার এসআই ফকির হাসানুজ্জামান।

রাজবাড়ীর এসপি আসমা সিদ্দিকা মিলি  জানান, আমি ও আমার জেলার আরও তিন কর্মকর্তা ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে স্বীকৃতি পেয়েছি। যেকোনো পুরস্কারই কাজের আগ্রহ এবং দায়িত্ব বৃদ্ধি করে।

 

ভালো টিমওয়ার্কের মাধ্যমে জেলার আইনশৃঙখলার পরিস্থিতি ভালো রাখতে পারায় তিনি জেলা পুলিশের সব সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তাদের সার্বিক সহযোগিতার কারণেই আজ এই অর্জন সম্ভব হয়েছে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com