Logo
ব্রেকিং :
২ শিশুপুত্রসহ  ভাগ্নিকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড কালিহাতী প্রেসক্লাবের নয়া সভাপতি রঞ্জন-সম্পাদক মিল্টন মানিকগঞ্জ কামিল মাদ্রাসার গভর্নিং বডি নির্বাচন স্থগিত নেত্রকোনায় অনুকূলচন্দ্রের নগর পরিক্রমা সিরাজগঞ্জে বিরোধের জের ধরে  প্রতিপক্ষের   রোপনকৃত ৫০টি  চারা গাছ কর্তনের অভিযোগ নাগরপুরে ওপেন হাউস ডে অনুষ্ঠিত  সাংবাদিকের  মৃত্যুতে নগরকান্দা প্রেসক্লাবে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গা থেকে বরিশাল হয়ে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন চালু করা হবে—-রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম সিরাজগঞ্জে শালুয়াভিটা সিনিয়র  মাদ্রাসায়  তিনটি পদে নিয়োগ পরীক্ষার  আগেই  মোটা অংকের অর্থের বিনিময়ে প্রার্থী চুড়ান্ত করার অভিযোগ  নাগরপুরে  শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

রংপুর অভিমুখে সৈয়দপুর জেলা  বিএনপি’র ৭শ’ ভ্যানের বিশাল বহর 

রিপোর্টার / ৬৭ বার
আপডেট শনিবার, ২৯ অক্টোবর, ২০২২

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:২৯ অক্টোবর-২০২২,শনিবার।
বিভাগীয় গণসমাবেশে যোগ দিতে প্রায় ৭ শতাধিক রিকশা-ভ্যানের বিশাল বহর নিয়ে পথে নেমেছে নীলফামারীর সৈয়দপুরের হাজার হাজার নেতা-কর্মী। সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির নেতা আব্দুল খালেক ও উপজেলা বিএনপির আহ্বায়ক লোকমান হাকিমের নেতৃত্বে ব্যাটারিচালিত রিকশা-ভ্যানে রংপুর অভিমুখে রওনা দিয়েছেন তাঁরা।
শনিবার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে সৈয়দপুর-রংপুর মহাসড়কের কামারপুকুর, চিকলী ও খিয়ার জুম্মা নামক স্থান থেকে রংপুরের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন তাঁরা।
জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকার জানান, রংপুর পরিবহন মালিক সমিতির ডাকা দুই দিনের ধর্মঘটের কারণে বাস-ট্রাক সড়কে চলাচল না করায় বিকল্প হিসেবে এই পন্থা অবলম্বন করা হয়েছে।
জেলা বিএনপির নেতা আব্দুল খালেক জানান, ৭০০ রিকশা-ভ্যানের বহরে সৈয়দপুরে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড এবং পৌর বিএনপির শত শত নেতা-কর্মীরা যোগ দিয়েছেন। ৫০ কিলোমিটার রাস্তা পাড়ি দিতে প্রায় দুই ঘণ্টা সময় লাগবে। যাওয়ার পথে কোথাও বাধা এলে প্রয়োজনে পায়ে হেঁটে সমাবেশে যোগ দেওয়ার মানসিকতা রয়েছে নেতা-কর্মীদের।
সৈয়দপুর উপজেলা বিএনপির আহ্বায়ক লোকমান হাকিম বলেন, ক্ষমতাসীন দলের পরিকল্পিত পরিবহন ধর্মঘট কোনো বাধাই সৃষ্টি করতে পারবে না। সব বাধা উপেক্ষা করে সমাবেশ সফল করা হবে। আজকের রংপুরের গণসমাবেশ জনসমুদ্রে পরিণত হবে।
মহাসড়কে নসিমন, করিমন ও থ্রি-হুইলারসহ অবৈধ যান চলাচল বন্ধ এবং রংপুর-কুড়িগ্রাম সড়কে ‘প্রশাসনিক হয়রানি’ বন্ধের দাবিতে ধর্মঘটের ডাক দিয়েছে রংপুর জেলা মটর মালিক সমিতি। শুক্রবার (২৮ অক্টোবর) সকাল ৬টা থেকে পরিবহন ধর্মঘট শুরু হয়েছে। চলবে আজ শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত।
এই ধর্মঘটের কারণে রংপুর বিভাগের আট জেলার যাত্রীরা চরম দুর্ভোগে পড়েছে।ফলে মহামাবেশে যোগ দিতে ভোর থেকেই উত্তরের বিভিন্ন জেলা ও উপজেলার দলীয় নেতা-কর্মীরা সৈয়দপুর-রংপুর মহাসড়ক ধরে মাইক্রোবাস, মোটরসাইকেল ও পায়ে হেঁটে যাচ্ছেন। (ছবিি আছে)


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com