Logo
ব্রেকিং :
নাগরপুরে মহাসড়কের পাশে অবকাঠামো নির্মাণে প্রশাসনের নিষেধাজ্ঞা জারি প্রভাবশালীর অত্যাচারে জীবনের ভয়ে  ছয় মাস থেকে বাড়ি ছাড়া ২টি পরিবার দিনাজপুরের নবাবগঞ্জে ইট ভাটায় অভিযান, জরিমানা আদায় কেন্দ্রীয় যুবদল নেতা নূরুল ইসলাম নয়ন জামিনে মুক্ত নেত্রকোনা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সভা নেত্রকোনায় অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচীর কর্মশালা নেত্রকোনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পুরস্কার বিতরনী নড়াইলে জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেফতার ভোলার শশীভূষণে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা ও র‌্যালি অনুষ্ঠিত কালিয়ায় নিখোঁজ ব্যবসায়ী ইসহাক মোল্যার লাশ উদ্ধার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

রাজধানীতে বাসের ধাক্কায় মা নিহত, মেয়ে-নাতনি আহত

রিপোর্টার / ২৩ বার
আপডেট শুক্রবার, ১ ফেব্রুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক:০১ ফেরুয়ারী,শুক্রবার ।

রাজধানীর গাবতলী মাজার রোড এলাকায় গোল্ডেন লাইন পরিবহনের যাত্রীবাহী বাসের ধাক্কায় রহিমা বেগম (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন।এ ঘটনায় নিহতের মেয়ে নাসিমা বেগম (৪২) ও নাতনি মেঘা মনি (১০) আহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় মাজার রোড এলাকায় রাস্তা পারাপারের সময় এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত রহিমা বেগম নাটোর সদর উপজেলার খোলাবাড়িয়া গ্রামের মৃত গিয়াস উদ্দিনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মাজার রোড এলাকায় এই তিনজন একসঙ্গে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় গোল্ডেন লাইন পরিবহনের ধাক্কায় তারা আহত হন। তাদের উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হয়। পরে রাত পৌনে ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রহিমা বেগমকে মৃত ঘোষণা করেন। আহত নাসিমা বেগম ও মেঘা মনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতের নাতি সিদ্দিকুর রহমান বলেন, তারা গ্রামের বাড়ি নাটোর আমার মোহাম্মদপুরের বাসায় বেড়ানোর জন্য ঢাকা আসেন। আমি তাদেরকে রিসিভ করার জন্য গাবতলী যাই। সেখান থেকে আমরা চারজন রাস্তা পার হওয়ার সময় গোল্ডেন লাইন পরিবহনের বাসের ধাক্কায় তিনজন আহত হয়। তাদের ঢাকা মেডিকেলে নিয়ে গেলে নানি রহিমা বেগমকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহত দুজন জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

 

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

 


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com