Logo
ব্রেকিং :
নাগরপুরে মহাসড়কের পাশে অবকাঠামো নির্মাণে প্রশাসনের নিষেধাজ্ঞা জারি প্রভাবশালীর অত্যাচারে জীবনের ভয়ে  ছয় মাস থেকে বাড়ি ছাড়া ২টি পরিবার দিনাজপুরের নবাবগঞ্জে ইট ভাটায় অভিযান, জরিমানা আদায় কেন্দ্রীয় যুবদল নেতা নূরুল ইসলাম নয়ন জামিনে মুক্ত নেত্রকোনা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সভা নেত্রকোনায় অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচীর কর্মশালা নেত্রকোনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পুরস্কার বিতরনী নড়াইলে জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেফতার ভোলার শশীভূষণে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা ও র‌্যালি অনুষ্ঠিত কালিয়ায় নিখোঁজ ব্যবসায়ী ইসহাক মোল্যার লাশ উদ্ধার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের তিন সদস্য আটক

রিপোর্টার / ৩৯ বার
আপডেট শুক্রবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৯

রাজবাড়ী প্রতিনিধি:০৮ফেব্রুয়ারী,শুক্রবার ।
রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের তিন সদস্যকে আটক করেছে ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের ২নং কোম্পনারীর সদস্যরা।
গত ৭ ফেব্রুয়ারী দিবাগত রাতে রাজবাড়ী জেলা সদরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ছয়টি মোবাইল ফোন জব্দ করা হয়।
গতকাল ৮ ফেব্রুয়ারী দুপুরে প্রেস বিফিং এর মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।
আটককৃতরা হলো- রাজবাড়ী সদর উপজেলার ইন্দ্রনারায়ণপুর গ্রামের হক মিয়ার ছেলে মতিন মিয়া (২৫), গোপিনাথদিয়া গ্রামের ইউসুফ আলী খানের ছেলে কামরুল হাসান (২৩) ও একই গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে জুয়েল হোসেন (২৫)।
মেজর তালুকদার নাজমুছ সাকিব বলেন, এবার এসএসসি পরীক্ষার মূল প্রশ্নপত্র ফাঁস হওয়ার কোনো সুযোগ নেই। আটক তিন যুবক দক্ষ মোবাইল টেকনিশিয়ান। তারা অনলাইনে কয়েকটি ওয়েবপেজ চালু করে এসএসসি পরীক্ষাসহ বিভিন্ন পাবলিক পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র তৈরি করে বিক্রির মাধ্যমে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। এরই মধ্যে তারা বেশ কয়েকজন এসএসসি পরীক্ষার্থীকে অগ্রিম প্রশ্নপত্র সরবরাহের লোভ দেখিয়ে প্রতারণামূলকভাবে নিজেদের বিকাশ অ্যাকাউন্টে টাকা হাতিয়ে নিয়েছে।
তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক তিন যুবক ভুয়া প্রশ্নফাঁসের মাধ্যমে প্রতারণার তথ্য স্বীকার করেছে। তাদেরকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com