Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে পাংশা উপজেলা আসনের সদস্য পদে আলোচনায় গোবিন্দ কুন্ডু

রিপোর্টার / ৮৪ বার
আপডেট বুধবার, ৩১ আগস্ট, ২০২২

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি:৩১ আগস্ট-২০২২,বুধবার।

চলতি বছরের ১৭ অক্টোবর রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন। দলীয়ভাবে এখন পর্যন্ত নির্বাচন নিয়ে উল্লেখযোগ্য সাংগঠনিক প্রক্রিয়া লক্ষ্য করা যায়নি। তবে এ নির্বাচনকে সামনে রেখে পাংশা উপজেলা আসন থেকে নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতার জন্য অনেকেই আগ্রহ প্রকাশ করেছেন।
জানা যায়, আগ্রহী প্রার্থীদের নামের তালিকা ছোট নয়। অর্ধডজনের বেশি স্থানীয় নেতা রাজবাড়ী জেলা পরিষদের পাংশা উপজেলা আসনের সদস্য পদে নির্বাচনের জন্য তৎপর হয়েছেন। পত্রপত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে প্রচারণা। রাজনৈতিক মহলেও চলছে নানা আলোচনা ও গুঞ্জন। চায়ের দোকানসহ বিভিন্ন আড্ডায় আগ্রহী প্রার্থীদের নিয়ে নানা আলোচনা চলছে। তাদের মধ্যে বেশি আলোচনায় রয়েছেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোবিন্দ কুন্ডু। অনেকেই বলছেন- গোবিন্দ কুন্ডুর একবার সুযোগ দেওয়া উচিৎ। সে তো রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি ও রাজবাড়ী-২ আসনের বারবার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এবং রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল হাকিমের বিশ্বস্ত ও পরীক্ষিত সৈনিক।
এ ব্যাপারে বুধবার ৩১ আগস্ট বিকেলে রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে পাংশা উপজেলা আসন থেকে সদস্য পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী গোবিন্দ কুন্ডু বলেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি মহোদয় এবং রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অন্যতম নেতা আশিক মাহমুদ মিতুল হাকিমসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দের প্রতি মনোনয়নের ব্যাপারে শতভাগ আস্থা আছে। মনোনয়ন পেলে বিপুল ভোটে বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, নানা ঘাত-প্রতিঘাত সহ্য করে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি এবং রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অন্যতম নেতা আশিক মাহমুদ মিতুল হাকিমের হাতকে শক্তিশালী করতে রাজনৈতিকভাবে মাঠে আছি। রাজনৈতিক বিবেচনায় দলের মূল্যায়ন পাওয়ার ক্ষেত্রে শতভাগ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

 

 

 

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com