Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত      পাবিপ্রবির ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগী গ্রেফতার নগরকান্দায় শশা প্রাথমিক বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা অনুষ্ঠিত  ময়মনসিংহ জেলা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি আদমদীঘিতে ইউএনও’র কম্বল পেলেন প্রতিবন্ধী জোৎস্না বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার গোয়ালন্দে মাঠ  দিবস পালিত নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

র‌্যাবের হাতে মানিকগঞ্জের ঘিওরে ৬’শত বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

রিপোর্টার / ২২ বার
আপডেট বুধবার, ১৩ মার্চ, ২০১৯

নিজস্ব প্রতিবেদক ঃ ১৩ মার্চ -২০১৯,বুধবার।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৪ একটি টিম মানিকগঞ্জ জেলার ঘিওর থানাধীন উত্তরপার পঞ্চরাস্তার মোড় এলাকা থেকে ৬’শত বোতল ফেন্সিডিলভর্তি ০১টি চাউলবোঝাই ট্রাক করেছে। বুধবার দুপুরে র‌্যাব-৪ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোহাম্মদ আতিকুল হকের নেতৃত্বে এই মাদকের চালান আটক করা হয়। মাদকের সাথে মোঃ জমির আলী (৩৭) নামের মাদক ব্যবসায়ীকেও আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী সাভারের যাদুরচর গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে।
র‌্যাব-৪ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোহাম্মদ আতিকুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পেরেছেন, দিনাজপুর থেকে আসা পিরোজপুর ট-১১-০২৪২ নম্বরের একটি ট্রাকে করে বিপুল পরিমান মাদকের চালান আসছে। এমন তথ্যে তার নেতৃত্বে র‌্যাবের একটি টিম ওতৎ পেতে থাকার পর এই বিপুল পরিমান মাদকের চালান আটক করতে সমর্থ হন। আটক জমির আলীর বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলতে বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।
এদিকে আটক হওয়া মাদক ব্যবসায়ী মোঃ জমির আলী প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন, তিনি দিনাজপুর জেলার সীমান্ত দিয়ে ভারতীয় এই ফেন্সিডিল আমদানী করে মানিকগঞ্জসহ সাভার ও আশুলিয়ার বিভিন্ন জায়গায় খুচরা বিক্রেতার নিকট বিক্রয় করে থাকে।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com