Logo
ব্রেকিং :
নাগরপুরে মহাসড়কের পাশে অবকাঠামো নির্মাণে প্রশাসনের নিষেধাজ্ঞা জারি প্রভাবশালীর অত্যাচারে জীবনের ভয়ে  ছয় মাস থেকে বাড়ি ছাড়া ২টি পরিবার দিনাজপুরের নবাবগঞ্জে ইট ভাটায় অভিযান, জরিমানা আদায় কেন্দ্রীয় যুবদল নেতা নূরুল ইসলাম নয়ন জামিনে মুক্ত নেত্রকোনা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সভা নেত্রকোনায় অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচীর কর্মশালা নেত্রকোনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পুরস্কার বিতরনী নড়াইলে জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেফতার ভোলার শশীভূষণে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা ও র‌্যালি অনুষ্ঠিত কালিয়ায় নিখোঁজ ব্যবসায়ী ইসহাক মোল্যার লাশ উদ্ধার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

শপথ নিতে চান চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের নির্বাচিত বিএনপির হারুন

রিপোর্টার / ২৪ বার
আপডেট সোমবার, ২২ এপ্রিল, ২০১৯

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:২২এপ্রিল-২০১৯,সোমবার।

চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের নির্বাচিত বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ সংসদে যাওয়ার বিষয়ে ইতিবাচক মনোভাবের কথা জানিয়েছেন। তবে তিনি দলের সিদ্ধান্তের জন্য আরো কিছুটা সময় অপেক্ষা করতে চান।

সোমবার তার নিজ বাসভবনে তিনি সংবাদকর্মীদের সঙ্গে কথা বলার সময় শপথ নেওয়ার বিষয়ে ইতিবাচক মনোভাব পোষণ করে বলেন, আমার ওপর জনগণের চাপ আছে, তারা চায়, আমি সংসদে গিয়ে কথা বলি। দলীয় ফোরামেও সংসদে যাওয়ার বিষয়ে আমরা ইতিবাচকই কথা বলেছি, তবে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। এখনো সময় আছে, দেখা যাক কী হয়। দলীয় সিদ্ধান্তের বিষয়ে আমরা অপেক্ষা করছি।

তবে দলীয় সিদ্ধান্ত যদি না আসে, তখন শপথ নেবেন কি না—এমন প্রশ্নে তিনি বলেন, কালকে কী হবে তা কি আজ বলা যায়! তখন দেখা যাবে কী করব। তবে শপথ নেওয়ার বিষয়ে জনগণের চাপ আছে, আমি নিজেও মনে করি জনগণের রায় আমার কাছে আমানত।

কালের কাগজ/প্রতিনিদি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com