Logo
ব্রেকিং :
ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী যুবলীগ দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে রানার্স আপ দৌলতপুর প্রেসক্লাব
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

শিবালয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রেজাউর রহমান খান জানুর গণসংযোগ

রিপোর্টার / ২৮ বার
আপডেট বুধবার, ২৩ জানুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ২৩ জানুয়ারী,বুধবার।

জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতেই শুরু হয়েছে উপজেলা নির্বাচনের প্রস্তুতি। তৈরি মানিকগঞ্জের শিবালয় উপজেলার আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা । আগামী মার্চে ভোট হচ্ছে ধরে নিয়েই তৈরি হচ্ছেন নেতারা। আগামীতে দলীয় নৌকা প্রতীক পেতে ইতিমধ্যে দৌড়ঝাপ শুরু করেছে শিবালয় উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এবং মুক্তিযুদ্ধকালীন কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানু । তিনি ইতিমধ্যে শিবালয় উপজেলার বিভিন্ন হাট-বাজারে, গ্রামগঞ্জে গণসংযোগ শুরু করেছেন। দলীয় মনোনয়ন পেতে স্থানীয় সংসদ সদস্যের সবুজ সংকেত পেতে কাছাকাছি ভিড়তে শুরু করেছেন আওয়ামীলীগের  নেতারা।
এবার প্রথমবারের মতো দলীয় প্রতীকে হবে উপজেলা নির্বাচন। ফলে এবার ভোট নিয়ে মতাসীন দলে আছে বাড়তি আগ্রহ রয়েছে। যদিও জাতীয় নির্বাচনে হেরে যাওয়া বিএনপির নেতাকর্মীদের আগ্রহে ভাটা পড়েছে।
তিনি বুধবার মানিকগঞ্জের শিবালয় উপজেলার টেপড়া আওয়ামীলীগ কার্য্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন এবং শিবালয় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন বলে জানান।
বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানু কৃতিত্বের সঙ্গে এল.এল.বি (অনার্স) কোর্স সম্পূর্ণ করেন,১৯৭১ সালে ঢাকা দক্ষিন পশ্চিম অঞ্চলের সাব-সেক্টর-২ এর মুক্তিযুদ্ধকালীন কমান্ডার ছিলেন । তিনি বর্তমানে শিবালয় উপজেলা আওয়ামীলীগের নির্বাচিত সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন । জানু শিবালয় উপজেলার বাউলী কান্দা গ্রামের বীরমুক্তিযোদ্ধা মরহুম আব্দুল মজিদ খানের সন্তান । তার পিতা স্বাধীনতা পরবর্তীতে দীর্ঘকাল শিবালয় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও আরুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন।
উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনোরঞ্জন শীল নকুল বলেন, আমাদের প্রিয় বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানু ভাই। শিবালয় উপজেলার মধ্যে একমাত্র পরিবারের সবাই মুক্তিযোদ্ধা ও রাজনৈতিক পরিবার হিসাবে ঐতিহ্য রয়েছে। তার বড় ভাই সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ আব্দুর রউফ খান,২য় ভাই বীরমুক্তিযোদ্ধা মরহুম আব্দুর রহিম খান আলো উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ছিলেন,৩য় ভাই বীরমুক্তিযোদ্ধা মরহুম সাইফুর রহমান খান সুলতান আরুয়া ইউপি পর পর ৪ বার চেয়ারম্যান ছিলেন।
বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানু বলেন,তাদের পরিবারের ভাই,বোন পারিবারিক ভাবে ছাত্র জীবন থেকে রাজনীতির সাথে জড়িত ছিলেন। দেশরতœ শেখ হাসিনার দুরর্দিনের এক নিষ্ঠ কর্মী ছিলেন। দু:ষসময়ে মিছিল মিটিংয়ের মাধ্যমে আওয়ামী লীগকে প্রতিষ্ঠিত করার চেস্টা করেছেন। পিতার দেখানো পথে ছোট বেলা থেকে শিবালয় উপজেলার বিভিন্ন রাজনৈতিক মিছিল-মিটিংয়ে স্কুল জীবনেই নিজেকে উৎসর্গ করে দিয়েছি। আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে শিবালয় উপজেলার জনগন ও সাধারন ভোটারদের ভাগ্য উন্নয়নে এলাকার কাজ করতে চাই । আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট মনোনয়ন চাইবো । দল আমাকে মনোনয়ন দিলে আমি নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হবো । বর্তমান সরকারের প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরছেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থীকে ভোট দেওয়ার আহবান জানান ।
কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com