Logo
ব্রেকিং :
২ শিশুপুত্রসহ  ভাগ্নিকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড কালিহাতী প্রেসক্লাবের নয়া সভাপতি রঞ্জন-সম্পাদক মিল্টন মানিকগঞ্জ কামিল মাদ্রাসার গভর্নিং বডি নির্বাচন স্থগিত নেত্রকোনায় অনুকূলচন্দ্রের নগর পরিক্রমা সিরাজগঞ্জে বিরোধের জের ধরে  প্রতিপক্ষের   রোপনকৃত ৫০টি  চারা গাছ কর্তনের অভিযোগ নাগরপুরে ওপেন হাউস ডে অনুষ্ঠিত  সাংবাদিকের  মৃত্যুতে নগরকান্দা প্রেসক্লাবে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গা থেকে বরিশাল হয়ে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন চালু করা হবে—-রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম সিরাজগঞ্জে শালুয়াভিটা সিনিয়র  মাদ্রাসায়  তিনটি পদে নিয়োগ পরীক্ষার  আগেই  মোটা অংকের অর্থের বিনিময়ে প্রার্থী চুড়ান্ত করার অভিযোগ  নাগরপুরে  শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

শিবালয়ে স্কুলছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণের ভিডিও , ২ বন্ধু কারাগারে

রিপোর্টার / ৯৩ বার
আপডেট সোমবার, ১১ এপ্রিল, ২০২২

মানিকগঞ্জ প্রতিনিধি:১১ এপ্রিল ২০২২, ২২:০৪

মানিকগঞ্জের শিবালয়ে এক স্কুলছাত্রীকে   ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ভুক্তভোগী স্কুলছাত্রীর বাড়ি মানিকগঞ্জের শিবালয় উপজেলায়। সে স্থানীয় একটি স্কুলে দশম শ্রেণিতে পড়ে। সোমবার (১১ এপ্রিল) দুপুরে শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নূরজাহান লাবনী প্রেস বিফ্রিংয়ে এসব তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। রবিবার রাতে শিবালয় ও ঘিওর উপজেলায় অভিযান চালিয়ে দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়।’গ্রেফতারকৃতরা হলো- শিবালয়ের শিবরামপুর এলাকার তুহিনুজ্জামান তপুর ছেলে সামিউল ইসলাম সামি (২২) ও ঘিওরের শ্রীবাড়ী এলাকার পল্লব সরকারের ছেলে তাপস সরকার (১৯)। তারা একে-অপরের বন্ধু।

থানা পুলিশ ও মামলার এজাহার থেকে জানা গেছে, গত ৩ মার্চ বিকালে উপজেলার শিবরামপুর গ্রামের পরিত্যক্ত ঘরে ছাত্রীকে ধর্ষণ করে সামি। একই দিন রাতে ঘিওরের শ্রীবাড়ী এলাকার সাহেববাড়ি প্রজেক্টে নিয়ে আবারও ছাত্রীকে ধর্ষণ করে সামি ও তার বন্ধু তাপস। এ সময় ধর্ষণের ভিডিও ধারণ করা হয়।

ভোররাতে ছাত্রীর মোবাইল ও টাকা কেড়ে নিয়ে টেপড়া বাসস্ট্যান্ডে ফেলে যায়। এসব ঘটনার কথা প্রকাশ করলে ভিডিও ও ছবি ফেসবুক এবং ইউটিউবে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় তারা।

কয়েকদিন পর ভিডিও এবং ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার কথা বলে ছাত্রীর পরিবারের কাছে চাঁদা দাবি করে। চাঁদা না দেওয়ায় রবিবার ছবি ও ভিডিও ফেসবুকে ছেড়ে দেয় অভিযুক্তরা। এ ঘটনায় রবিবার রাতে ছাত্রীর মা বাদী হয়ে সামি ও তাপস সরকারের নামে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিন বলেন, ‘মামলার পর অভিযান চালিয়ে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পরে ধর্ষণের ভিডিও এবং মোবাইল উদ্ধার করা হয়। ধর্ষণের বিষয়টি পুলিশের কাছে স্বীকার করেছে আসামিরা। সোমবার দুপুরে তাদের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পাশাপাশি ওই ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com