Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র এখনও  অব্যাহত আছে, সকলকে সজাগ থাকতে হবে- — শফিক

রিপোর্টার / ৫৯ বার
আপডেট সোমবার, ২৯ আগস্ট, ২০২২

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:২৯ আগস্ট-২০২২, সোমবার।
স্বাধীনতার বিরোধী শক্তি বসে নেই। তারা এখনও জননেত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র অব্যাহত রেখেছেন। এজন্য নেতা-কর্মীদের সজাগ থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত) মো. সাখাওয়াত হোসেন শফিক।
১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকদের হাতে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকল শহীদের ও ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে
গত রোববার (২৮ আগস্ট) নীলফামারীর সৈয়দপুরে অনুষ্ঠিত এক শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রাত সড়ে ৮ টার দিকে স্থানীয় পৌর কমিউনিটি সেন্টারে উপজেলা ও পৌর আওয়ামীলীগ আয়োজিত এই শোকসভায় সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন।
প্রধান অতিথি আরও বলেন, এ দেশের মানুষ বিএনপি-জামাতের রাজনীতি প্রত্যাখান করেছে। তাই বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছে। তাদের সাথে যুক্ত হয়েছে সুযোগ সন্ধানী একটি মহল। তাই আগামী দিনের  রাজনৈতিক পরিস্থিত কঠিন হবে। সেই পরিস্থিতি মোকাবেলায় সকলকে প্রস্তুত থাকতে হবে।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিননের সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা সাধারণ সম্পাদক এডভোকেট মমতাজুল হক, সাবেক ছাত্রনেতা আব্দুল মজিদ, সৈয়দপুর পৌর মেয়র রাফিকা আকতার জাহান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী রাশেদুজ্জামান, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু প্রমূখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে সাখাওয়াত হোসেন শফিকের একটি স্লীপ অফ টাং ‘প্রধান মন্ত্রী শেখ হাসিনার কুখ্যাত সন্তান তারেক রহমান’ ভার্চুয়াল জগতে ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে। যদিও তিনি পরমূহুর্তেই তাঁর ভুল শুধরিয়ে নিয়ে “বেগম খালেদা জিয়ার ছেলে তারেক রহমান” হবে বলে বক্তব্য সম্পূর্ণ করেছেন।
রাত সাড়ে ১১ টা পর্যন্ত অনুষ্ঠিত শোকসভায় উপজেলা এবং পৌর আওয়ামীলীগসহ সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপিস্থিত ছিলেন। (ছবি আছে)


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com