Logo
ব্রেকিং :
ভোলায় ট্রলি উল্টে গুরুতর আহত দুই শ্রমিকের মৃত্যু, আহত ১৫ নবাবগঞ্জে নবীণ বরণ ও সম্বর্ধনা অনুষ্ঠান  “নবাবগঞ্জে মামলা দায়েরের  ২৪ ঘন্টার মধ্যে চোর আটক , চোরাই মাল উদ্ধার ।” নগরকান্দায় জমকালো আয়োজনে এন,সি,টি, গার্মেন্টস এর শুভ উদ্বোধন  আদমদীঘিতে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত সান্তাহার সরকারি কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাসের শুভ উদ্বোধন ঢাকার মহা সমাবেশ সফল করতে টাঙ্গাইলে গালা ইউনিয়ন বিএনপির লিফলেট বিতরণ টাঙ্গাইলে পরিচ্ছন্ন ও যানজট মুক্ত রাখতে শোভাযাত্রা নেত্রকোনায় শিল্পোদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষন কোর্স জনগনও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

শ্রীপুরে স্বামীকে হত্যা করে ৬ টুকরো

রিপোর্টার / ৩১ বার
আপডেট শনিবার, ২৬ জানুয়ারী, ২০১৯

গাজীপুর প্রতিনিধি ৩:৪৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০১৯

গাজীপুরের শ্রীপুরে শ্রমিক স্বামীকে হত্যা করে আলামত ও লাশ গুমের উদ্দেশ্যে বটি দিয়ে মরদেহ ৬ টুকরো করেছেন স্ত্রী জীবন্নাহার মেঘনা। পুলিশ এ ঘটনায় ঘাতক স্ত্রীকে গ্রেপ্তার করেছে।

শনিবার দুপুরে এ ব্যাপারে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ ব্রিফিংয়ে এসব তথ্য তুলে ধরেন গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার।

এসপি বলেন, শুক্রবার শ্রীপুর পৌর এলাকার গিলারচালা গ্রামের একটি বাঁশঝাড়ের ময়লার স্তূপে পড়ে থাকা বস্তার ভেতর থেকে রফিকুল ইসলাম নামের এক যুবকের ৬ টুকরা মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে এ ঘটনায় নিহতের স্ত্রী জীবন্নাহার জিজ্ঞাসাবাদের জন্য গ্রেপ্তার করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে জীবন্নাহার জানান, আর্থিক লেনদেন নিয়ে স্বামীর সঙ্গে তার বিরোধ বাধে। এরই জেরে ঝগড়ার এক পর্যায়ে শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে স্বামী রফিকুল ইসলামকে প্রথমে ইট দিয়ে মাথায় আঘাত করা হয়। পরে মৃত্যু নিশ্চিত করার জন্য গামছা পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ ঘরের ওয়্যারড্রপে লুকিয়ে রাখেন তিনি। লাশের পরিচয় যেন সনাক্ত না হয় সেজন্য রাত ১১টার দিকে মরদেহ বটি দিয়ে পা, হাত ও মাথা কেটে ৬ টুকরো করেন। এক পর্যায়ে মাথা ও হাত ময়লার ড্রামে, শরীর বস্তার ভেতর এবং পা টয়লেটের পাশে ফেলে দেন।

পুলিশ সুপার আরো জানান, পুলিশ স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিতে ওই শ্রমিকের ৬ টুকরো মরদেহ উদ্ধার করে এবং জীবন্নাহারকে গ্রেপ্তার করা হয়। তবে এ ঘটনায় আরো কেউ জড়িত রয়েছে কী না পুলিশ তা তদন্ত করে দেখছে। ঘটনার পর নিহতের বাবা আব্দুল লতিফ বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা করেছেন।

নিহত রফিকুল ইসলামের মাজিয়া আক্তার রোজা নামে ৪ বছরের এক মেয়ে রয়েছে বলে জানান পুলিশ সুপার।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com