Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত      পাবিপ্রবির ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগী গ্রেফতার নগরকান্দায় শশা প্রাথমিক বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা অনুষ্ঠিত  ময়মনসিংহ জেলা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি আদমদীঘিতে ইউএনও’র কম্বল পেলেন প্রতিবন্ধী জোৎস্না বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার গোয়ালন্দে মাঠ  দিবস পালিত নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সংসদে না গেলে ‘জাতীয় বেইমান’ হিসেবে চিহ্নিত হবে বিএনপি, বললেন অলি আহমদ

রিপোর্টার / ২২ বার
আপডেট শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯

কালের কাগজ ডেস্ক:১৯ এপ্রিল-২০১৯,শুক্রবার।

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, বিএনপির সংসদে না যাওয়া রাজনৈতিক দৃষ্টিকোণ থেকে গ্রহণযোগ্য নয়। নির্বাচিত হওয়ার পরও যে বা যারা সংসদে যাবেন না, তারা জাতীয় বেইমান হিসেবে চিহ্নিত হয়ে থাকবেন।

বুধবার (১৭ এপ্রিল) বিকেলে রাজধানীর ডিওএইচএস- এর নিজ বাসায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

অলি আহমেদ বলেন, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনের প্রার্থী হিসেবে আমার নিজের চোখে দেখা ও অভিজ্ঞতা থেকে বলছি, এই সত্য কেউ অস্বীকার করা যাবে না যে ২০০৮ সালের পর থেকে দেশ উন্নয়নের দিকে অগ্রসর হয়েছে। ২০১৮ সালের ইলেকশনের মাধ্যমে দেশে সু-শাসন প্রতিষ্ঠিত হয়েছে।

তিনি আরো বলেন, বিএনপি রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেলেও আশ্চর্যজনকভাবে বিএনপি ও ঐক্যফ্রন্টের আটজনকে বিপুল ভোটে জয়লাভের সুযোগ করে দিয়েছে জনগণ। এ অবস্থায় ড. কামালের দুজনসহ বিএনপির ছয়জনের বিজয় লাভ করা অষ্টম আশ্চর্য ও বিস্ময়কর ঘটনা নয়। তাদের উচিত জনগণের পাশে থাকা। উন্নয়নের অংশীদার হওয়া।

খালেদা জিয়ার মুক্তির বিনিময়ে বিএনপির এমপিদের সংসদে যাওয়ার কথা-বার্তা হচ্ছে বলে যে গুঞ্জন উঠেছে সে বিষয়ে কর্নেল অলি বলেন, যদি এটা সত্য হয়ে থাকে, তাহলে আমি মনে করি বিএনপি সঠিক সিদ্ধান্ত নিতে যাচ্ছে।

খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে তিনি বলেন, বেগম জিয়াকে আমার থেকে তাকে বেশি কেউ ঘনিষ্ঠভাবে জানে না। রাজনৈতিক, পারিবারিক ও সামাজিকভাবে আমি তার সঙ্গে যেভাবে সংশ্লিষ্ট ছিলাম এভাবে বিএনপির আর কেউ ছিলো না। আমি যতদূর জানি, তিনি সুবিধার জন্য আপস করবেন। এটা স্বাভাবিক ব্যাপার।

নির্বাচিত আট এমপি শপথ নিলে এলডিপির অবস্থান কী হবে- এমন প্রশ্নের জবাবে কর্নেল অলি বলেন, সংসদে যদি যোগ না দিয়ে, যড়যন্ত্র, লোভ ও জাতির সঙ্গে বেইমানি বিষয়ক কোনো কাজে এলডিপি কখনও সমর্থন করবে না। ১৮ কোটি ভোটারের সঙ্গে বেইমানি করে নির্বাচিতরা যদি সংসদে না যায়, তাহলে সেটা আমি সমর্থন করব না। আমরা বারবার বলছি, ভোটারদের মতামতের প্রতি শ্রদ্ধা জানিয়ে বিএনপি সংসদে গেলে আমরা স্বাগত জানাবো।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com