Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত      পাবিপ্রবির ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগী গ্রেফতার নগরকান্দায় শশা প্রাথমিক বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা অনুষ্ঠিত  ময়মনসিংহ জেলা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি আদমদীঘিতে ইউএনও’র কম্বল পেলেন প্রতিবন্ধী জোৎস্না বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার গোয়ালন্দে মাঠ  দিবস পালিত নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সন্ধ্যায় আসছে সৈয়দ আশরাফের মরদেহ

রিপোর্টার / ৩২ বার
আপডেট শনিবার, ৫ জানুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক :০৫জানুয়ারী,শনিবার ।

বাংলাদেশে স্বচ্ছ ও সুন্দর রাজনীতির বাতিঘর সৈয়দ আশরাফুল ইসলামের মরদেহ আজ সন্ধ্যায় ঢাকা আনা হবে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৫টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সযোগে হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমান বন্দরে তার মরদেহ পৌঁছবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে দলটির জাতীয় নেতৃবৃন্দ তার মরদেহ গ্রহণ করবেন।

এরপর সন্ধ্যা ৭টায় সৈয়দ আশরাফুল ইসলামের মরদেহ ২১ বেইলী রোডের সরকারি বাসভবনে নিয়ে যাওয়া হবে। সেখান থেকে সম্মিলিত সামরিক হাসপাতালের হিমাগারে মরদেহ রাখা হবে। পরদিন ৬ জানুয়ারি ২০১৮ রোববার সকাল সাড়ে ১০টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর হেলিকপ্টারযোগে মরদেহ কিশোরগঞ্জে নিয়ে যাওয়া হবে এবং দুপুর ১২টায় কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়াম মাঠে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

মরহুমের তৃতীয় নামাজে জানাজা দুপুর ২টায় ময়মনসিংহের আঞ্জুমান ঈদগাঁ মাঠে অনুষ্ঠিত হবে। এরপর বাদ আছর বনানী কবরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, সৈয়দ আশরাফুল ইসলাম বাংলাদেশ সময় ৩ জানুয়ারি ব্যাংককের একটি হাসপাতালে মারা যান।

বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম আমৃত্যু বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। টানা ৫ বার নির্বাচিত সংসদ সদস্য আশরাফ একাধারে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মন্ত্রী, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী এবং বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন।সর্বশেষ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়েছিলেন তিনি।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com