Logo
ব্রেকিং :
২ শিশুপুত্রসহ  ভাগ্নিকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড কালিহাতী প্রেসক্লাবের নয়া সভাপতি রঞ্জন-সম্পাদক মিল্টন মানিকগঞ্জ কামিল মাদ্রাসার গভর্নিং বডি নির্বাচন স্থগিত নেত্রকোনায় অনুকূলচন্দ্রের নগর পরিক্রমা সিরাজগঞ্জে বিরোধের জের ধরে  প্রতিপক্ষের   রোপনকৃত ৫০টি  চারা গাছ কর্তনের অভিযোগ নাগরপুরে ওপেন হাউস ডে অনুষ্ঠিত  সাংবাদিকের  মৃত্যুতে নগরকান্দা প্রেসক্লাবে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গা থেকে বরিশাল হয়ে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন চালু করা হবে—-রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম সিরাজগঞ্জে শালুয়াভিটা সিনিয়র  মাদ্রাসায়  তিনটি পদে নিয়োগ পরীক্ষার  আগেই  মোটা অংকের অর্থের বিনিময়ে প্রার্থী চুড়ান্ত করার অভিযোগ  নাগরপুরে  শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সরকারি ওয়াজেদ চৌধুরী টেকনিক্যাল স্কুল ও কলেজের  দুই শিক্ষার্থী সাঁতার  প্রতিযোগিতায় জেলায় সেরা হয়ে ঢাকায় যাচ্ছে 

রিপোর্টার / ১০০ বার
আপডেট বুধবার, ১২ অক্টোবর, ২০২২

আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি :১২ অক্টোবর-২০২২,বুধবার।
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের মুন্সী বাজার এলাকার নুসরাত জাহান(১৩)ও দৌলতদিয়া ইউনিয়নের শাহাজদ্দিন বেপারী পাড়া আশরাফুল সিদ্দিক(১৪) গোয়ালন্দ সরকারি ওয়াজেদ চৌধুরী টেকনিক্যাল  স্কুল ও  কলেজের সপ্তম শ্রেণীর দুই শিক্ষার্থী ৪৯ তম সাঁতার ( মধ্যম) প্রতিযোগিতায় গোয়ালন্দ উপজেলা ও জেলায় সেরা হয়ে সাঁতার প্রতিযোগিতার অংশ গ্রহন করার জন্য ঢাকা যাচ্ছে।
জানাগেছে, গোয়ালন্দ উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী সাঁতার প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন। তাদের মধ্যে থেকে ওয়াজেদ চৌধুরী টেকনিক্যাল স্কুল ও কলেজের সপ্তম শ্রেণীর  দুই শিক্ষার্থী সেরা হন। প্রত্যক উপজেলার সাঁতার প্রতিযোগিতা ১মও২য় হওয়া  শিক্ষার্থীদের আবারও জেলা পর্যায়ে সাঁতার প্রতিযোগিতা হয়। সেখানেও সেরা হন নুসরাত ও আশরাফুল সিদ্দিক।
নুসরাতের মা কদবানু বলেন, আমার মেয়ে সরকারি  ওয়াজেদ চৌধুরী  টেকনিক্যাল স্কুল ও কলেজের  ৭ ম শ্রেণীতে পড়াশুনা করে।সে  রাজবাড়ী জেলার মধ্যে সাঁতার প্রতিযোগিতা করে প্রথম হয়েছে এতে আমি অনেক খুশি হয়েছি। আমি সবার কাছে দোয়া চাই যে আমার মেয়ে ঢাকাতেও যেনো সাঁতার প্রতিযোগিতায় সেরা হয়।
 সরকারি ওয়াজেদ চৌধুরী টেকনিক্যাল   স্কুল ও কলেজের ক্রীড়া  শিক্ষক মো. সাইফুল ইসলাম বলেন, আমাদের শিক্ষা প্রতিষ্ঠানের ৭ ম শ্রেণীর দু শিক্ষার্থী  উপজেলা পর্যায়ে ও জেলা পর্যায়ে ( মধ্যম) সাঁতার প্রতিযোগিতায় সেরা হয়েছে। চূড়ান্ত পর্যায়ে  দুই শিক্ষার্থী আগামীকাল সকাল ৯ টার দিকে ঢাকায় জাতীয়  সৈয়দ নজরুল ইসলাম সুইমিং কমপ্লেক্স সাঁতার প্রতিযোগিতা  অংশ গ্রহন করবেন।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com