Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সহিংসতা ছেড়ে আশাকরি বিএনপিও নির্বাচনে আসবে— স্বাস্থ্যমন্ত্রী

রিপোর্টার / ১৩০ বার
আপডেট মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:২৮ নভেম্বর-২০২৩,মঙ্গলবার।
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, সহিংসতা ও জ¦ালাও পোড়াও এই পথ পরিহার করে আশাকরি বিএনপিও নির্বাচনে আসবে। তবে নির্বাচনে যোগদান করা সিদ্ধান্ত তাদের নিজস্ব ব্যাপার । প্রধানমন্ত্রী তাদের আহ্বান জানিয়েছেন সহিংসতার পথ পরিহার করে নির্বাচনে অংশ নেওয়ার জন্য। অবরোধ-হরতাল মানুষ পছন্দ করে না।
মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে মানিকগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে মানিকগঞ্জ-৩ আসনে নৌকার প্রার্থী হিসাবে নিজের মনোনয়নপত্র দাখিলের সময় তিনি এসব কথা বলেন। জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা রেহেনা আকতার এর কাছে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।
জাহিদ মালেক বলেন, হরতাল-অবরোধ সবার জন্য তিকর। দেশের মানুষের তি হয়। উৎপাদনের তি হয়। লেখাপড়া ও চিকিৎসার তি হয়। মানুষ এই তি মেনে নিতে রাজি নয়।
নিজ দলের বিদ্রোহী প্রার্থী থাকার বিষয়ে মন্ত্রী বলেন, যেখানে অন্যদলের কোনো প্রার্থী নেই সেখানে প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন করতে বিদ্রোহী প্রার্থী থাকতে পারে। কিন্তু অন্যদলের প্রার্থী থাকার পরও নিজেদের মধ্যে ভোট যদি ভাগাভাগি হয়। তাহলে দলের তি হতে পারে।
তিনি আরও বলেন, আমাকে পঞ্চমবারের মতো মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। এজন্য আমার পরিবার ও মানিকগঞ্জ-বাসী কৃতজ্ঞ। প্রধানমন্ত্রীর জন্যই মানিকগঞ্জবাসী অনেক উন্নয়ন পেয়েছে যা আগে তারা কখনো পায়নি। আগামী নির্বাচনে বিজয়ী হতে পারলে মানিকগঞ্জের যেসমস্ত কাজ অসমাপ্ত রয়েছে সেগুলো সমাপ্ত করা হবে। এখনো অনেক রাস্তা ঘাট আছে কাঁচা সেগুলোকে পাকা করতে হবে। প্রতিষ্ঠানগুলোর অবকাঠামো উন্নয়ন করতে হবে। আর মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে।
এসময় মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা নপরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এ্যাড: গোলাম মহীউদ্দীন,সহ- সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যা.আব্দুল মজিদ ফটো,যুগ্ন সাধারন সম্পাদক সুলতানুল আজম আপেল,উপজেলা চেয়ারম্যান ইর্সরাফিল হোসেনসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মানিকগঞ্জ-৩ আসনের জন্য মনোনীত হয়েছেন স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন। এটা ৫ম বারের মতো নমিনেশন জমা দিলেন তিনি।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com