Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সাটুরিয়ায় বিজিএফের কার্ড দেয়ার নামে গৃহবধুকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেফতার

রিপোর্টার / ৯২ বার
আপডেট বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিবেদক:১১ আগস্ট-২০২২,বৃহস্পতিবার।

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বরাইদ এলাকায় ভিজিএফের কার্ড দেওয়ার কথা বলে জোড় পুর্বক এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্য মোঃ দেলোয়ার হোসেনের বিরুদ্ধে। দেলোয়ার হোসেন উপজেলার বরাইদ ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য ও স্থানীয় তোফাজ্জল হোসেন তোফার ছেলে।

এ ঘটনায় ওই ভুক্তভোগী সাটুরিয়া থানায় মামলা দিলে রাতেই ওই ইউপি সদস্যকে গ্রেফতার করে পুলিশ। পরে বৃহস্পতিবার সকালে আসামীকে মানিকগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বরাইদ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড মেম্বার দেলোয়ার হোসাইনের কাছে এক দুই সন্তানের জননী এক অসহায় গৃহবধূ ১০ টাকা কেজি বিজিএফ চালের একটি কার্ড চান। কিন্তু ওই ওয়ার্ড সদস্য আজ দিচ্ছি, কাল দিচ্ছি বলে কালক্ষেপ করতে থাকে। প্রথম থেকেই ওই ইউপি সদস্যের কু-নজর পরে গৃহবধূর দিকে,গত মঙ্গলবার মধ্য রাতের দিকে গৃহবধূর মুঠোফোনে জানায় যে তার ভিজিএফ কার্ড হয়ে গেছে। রাতেই আসতে বলে ওই গৃহবধূকে কার্ড নিতে কিন্তু গৃহবধূ কার্ড সকালে নিবে এমন প্রস্তাব দিলে ওই ইউপি সদস্য রাতেই তার হাতে কার্ড পৌঁছে দিবে বলে জানায় ।

অতপর গভীর রাতে ওই গৃহবধূর বাড়ীতে যায় ইউপি সদস্য দেলোয়ার হোসাইন। গৃহবধূর ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে সে। ধষর্ণের এক পযার্য়ে ওই অসহায় গৃহবধূর আত্মচিৎকারে আশেপাশের ঘুমন্ত প্রতিবেশিরা এগিয়ে আসে এবং ইউপি সদস্যকে আটক করে রাখে।

ধর্ষক ওই ইউপি সদস্য দেলোয়ারকে ছাড়িয়ে নেওয়ার জন্য স্থানীয় মাতাব্বর আব্দুল বেপারী ও বাবুল হোসেনসহ কয়েক জন তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পরে তারা ওই ছিনিয়ে নিতে ব্যর্থ হলে আর্থিক সুযোগ সুবিধা দিবে বলেও প্রস্তাব করেন এবং তাকে জোর পূর্বক ছিনিয়ে নিয়ে যায় বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে ।
নাম পরিচয় প্রকাশ না করার মর্মে ওই এলাকার একাধিক ব্যক্তি বলেন,দীর্ঘ দিন যাবত ওই ইউপি সদস্যের নামে এই ধরনের অভিযোগ শুনে আছিলাম। সে অসহায় দুস্থ নারীদের সরকারী বিভিন্ন সুযোগ সুবিধা পাইয়ে দেওয়ার কথা বলে নারী সঙ্গে লিপ্ত ছিলো। আমরা চাই দেলোয়ার মেম্বারের যেন কঠিন শাস্তি হোক , তা না হলে এই ধরনের নিকৃষ্ট কাজ সমাজে আরো হবে বলেও মন্তব্য করেন তারা। স্থানীয়রা আরো জানান, সে মাদকে আসক্ত হয়ে পরেছে। স্থানীয় ওই দুই মাতাব্বর আব্দুল বেপারী ও বাবুল হোসেনের সঙ্গে মুঠোফোনে একাধিকবার কল করেও যোগাযোগ সম্ভব হয়নি ।

ধর্ষণের শিকার ওই গৃহবধূ বলেন, আমি দুই সন্তান ও স্বামী নিয়ে কষ্টে জীবন যাপন করে আসছি তাই ১০ টাকা দরে ভিজিএফ কার্ডের জন্য বেশ কিছু দিন ধরেই মেম্বারের পিছন পিছন ঘুরছি। মেম্বার প্রথম দিক থেকেই সে কার্ডের বিনিময়ে কিছু চাচ্ছিলো। তখন আমি বিষয়টি ভালো ভাবে বুঝে উঠতে পারিনি। হঠাৎ করেই মঙ্গলবার রাতে সে (দেলোয়ার) ফোন করে আমাকে কার্ড নিতে তার বাড়ীতে আসতে বলে। ওই সময় আমি তাকে সকালে আসবো বলে জানাই কারণ আমার স্বামী বাড়ীতে নাই সে জন্য। তখন মেম্বার বলে ঠিক আছে তোমার আসতে হবে না আমিই কার্ড নিয়ে আসছি। কার্ড নিয়ে মেম্বার আমার বাড়ীতে এসে ফোন করে বেরুতে বলে এবং ঘর থেকে বের হওয়ার সঙ্গে জরিয়ে ধরে জোড় পূর্বক ধর্ষণ করে। আমার চিৎকারে আশেপাশের লোকজন চলে আসে এবং মেম্বারকে আটয়ে রাখে। পরে আমি সাটুরিয়া থানায় লিখিত অভিযোগ করি।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, ভুক্তভোগী ওই নারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছে। মামলার প্রেক্ষিতে দেলোয়ার হোসাইনকে আটক করে মানিকগঞ্জ বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com