Logo
ব্রেকিং :
ভোলায় ট্রলি উল্টে গুরুতর আহত দুই শ্রমিকের মৃত্যু, আহত ১৫ নবাবগঞ্জে নবীণ বরণ ও সম্বর্ধনা অনুষ্ঠান  “নবাবগঞ্জে মামলা দায়েরের  ২৪ ঘন্টার মধ্যে চোর আটক , চোরাই মাল উদ্ধার ।” নগরকান্দায় জমকালো আয়োজনে এন,সি,টি, গার্মেন্টস এর শুভ উদ্বোধন  আদমদীঘিতে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত সান্তাহার সরকারি কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাসের শুভ উদ্বোধন ঢাকার মহা সমাবেশ সফল করতে টাঙ্গাইলে গালা ইউনিয়ন বিএনপির লিফলেট বিতরণ টাঙ্গাইলে পরিচ্ছন্ন ও যানজট মুক্ত রাখতে শোভাযাত্রা নেত্রকোনায় শিল্পোদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষন কোর্স জনগনও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সাভারে বাসচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

রিপোর্টার / ৪৫ বার
আপডেট শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮

সাভার প্রতিনিধি   :০৭ ডিসেম্বর ,শুক্রবার । ।

ধামরাইয়ের কেলিয়া এলাকায় বাসচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত হয়েছেন। শুক্রবার বিকেল ৫টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ের কেলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, আশুলিয়া থানার সিন্দুরিয়া গ্রামের মো. জাবেদ আলীর ছেলে মো. মৃদুল আহম্মেদ (২৫), একই গ্রামের গ্রামের মো. সোরহাব হোসেনের ছেলে মো. মানিক হোসেন (২২) ও মমিন হোসেনের ছেলে মো. হৃদয় হোসেন (১৮)।
এদের মধ্যে মৃদুল গণবিশ্ববিদ্যালয়ের ছাত্র, মো. মানিক হোসেন সাভার বিশ্ববিদ্যালয় কলেজ অনার্স ২য় বর্ষের ছাত্র, মো. হৃদয় এবার এসএসসি পরীক্ষার্থী বলে জানা গেছে।
এ ব্যাপারে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) ভজন রায় জানান, ঢাকা থেকে মানিকগঞ্জগামী শুভযাত্রা পরিবহনের একটি বাস কেলিয়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা তিনজনের মাথায় আঘাত লাগে।
এ ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনর্চাজ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, মোটরসাইকেলে থাকা তিনজনই হেলমেট ছাড়া ছিল। যার কারণে মাথায় আঘাত লেগে তিনজনের মৃত্যু হয়। বাসটি আটক করা হয়েছে।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com