Logo
ব্রেকিং :
ছায়াপথ সাহিত্য পরিষদের  প্রথম সাহিত্য আড্ডা অনুষ্ঠিত  নাগরপুর মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন;সভাপতি ফজলুর রহমান , সাধারণ সম্পাদক মো.আব্দুল রউফ দিনাজপুরের নবাবগঞ্জে ৬১অবৈধ করাতকল  গোয়ালন্দে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেকিস প্রতিযোগিতা অনুষ্ঠিত নগরকান্দায় পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার,পুলিশের সংবাদ সম্মেলন ঈশ্বরগঞ্জে বাসাবাড়ি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন দাম বাড়েনি মনোহরদীর মানুষ বিক্রির বাজারে শিক্ষা ব্যবস্থাকে উন্নত করতে শিক্ষকদের প্রশিক্ষণ দিতে হবে – শিক্ষা মন্ত্রী ড. দীপু মনি ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সাময়িক বরখাস্ত হলেন হরিরামপুরে উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মো: মাশহুদ করিম

রিপোর্টার / ২৯ বার
আপডেট মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯

 

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ (২২ এপ্রিল)

স্ত্রীর অভিযোগে সাময়িক বরখাস্ত হলেন মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: মাশহুদ করিম। নানাবিধ অপকর্ম, অনৈতিক সম্পর্ক ও শারীরিক নির্যাতনের অভিযোগ এনে তাঁর স্ত্রী জেসমিন আক্তার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বরাবর অভিযোগের প্রেেিত তাকে বরখাস্ত করা হয়।

প্রাথমিক ও গণশিা মন্ত্রণালয় চলতি বছরের ৩১মার্চ রাষ্ট্রপতির আদেশক্রমে মন্ত্রণালয়ের সচিব মো: আকরাম-আল-হোসেন সারিত একটি প্রজ্ঞাপন জারি করে মাশহুদকে সাময়িক বরখাস্ত করা হয়। জেসমিন আক্তার জানান, ২০১৮ সালের জানুয়ারি মাসের ২৩ তারিখে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার সহকারি শিক্ষা অফিসার মাশহুদ করিম এর সাথে তার বিয়ে হয়। বিয়ের পূর্বে আমরা দুজনই তালাকপ্রাপ্ত ছিলাম। বিয়ের কিছুদিন পরেই জানতে পারি তাঁর একটি পুত্র সন্তান আছে এবং পূর্বের স্ত্রীর সাথেও যোগাযোগ রয়েছে।

পরবর্তীতে আরও জানতে পারি পূর্বের চাকরিস্থলে বাড়িওয়ালার স্ত্রীর সাথে মাশহুদের অবৈধ সম্পর্ক ছিল। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে বিভিন্ন মেয়েদের সাথে পরকিয়া প্রেমে সম্পর্ক রয়েছে। এসব বিষয় বাঁধা দিলে সে আমাকে বিভিন্নভাবে শরীরিক নির্যাতন করতো এবং আমাকে ডিভোর্স দেওয়ার হুমকি দিতো। পরবর্তীতে গত ২০১৮ সালের আগষ্ট মাসের ২৫ তারিখে সে আমাকে ডিভোর্স দেয়।

এব্যাপারে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) জোৎস্না খাতুন বলেন, ওই উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। সাময়িক বরখাস্তকালীন সময়ে তিনি প্রচলিত বিধি মোতাবেক খোরাকি ভাতা পাবেন।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com