Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সিংগাইরে স্কুলছাত্রীকে উত্যক্ত ! ইউএনও‘রকাছে অভিযোগ দিয়েও মিলছেনা প্রতিকার

মুহ. মিজানুর রহমান বাদল / ৮৯ বার
আপডেট মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩

মুহ. মিজানুর রহমান বাদল, স্টাফ রিপোর্টার :১৮ জুরাই-২০২৩,মঙ্গলবার।
স্কুল পড়ুয়া এক ছাত্রীকে উত্যক্ত করায় অভিযুক্তর অভিভাবক ও স্থানীয় জনপ্রতিনিধির কাছে ধর্ণা দিয়েও পায়নি সমাধান। অবশেষে ভুক্তভোগী ছাত্রীর পরিবার ইউএনও‘র দফতরে দিয়েছেন লিখিত অভিযোগ। অভিযোগ দেয়ার ৫ দিন পেরিয়ে গেলেও মিলেনি প্রতিকার।
গত ১৩ জুলাই মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের রিফায়েত পুর গ্রামের স্কুল ছাত্রীর মা বাদী হয়ে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে লিখিত অভিযোগ করেন। ভুক্তভোগী স্কুলছাত্রী স্থানীয় শান্তি পুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর শিক্ষার্থী।
অভিযোগে প্রকাশ.উপজেলার চান্দহর ইউনিয়নের রিফাইয়েতপুর গ্রামের সিদ্দিক খানের ছেলেআসলাম (২১) স্কুলে যাওয়া-আসার পথে প্রেমের প্রস্তাব দেয় । সেই সাথে বিভিন্ন অশ্লীল ভাষায় উত্যক্ত করে। তার প্রস্তাবে রাজী না হলেআসলাম ওই ছাত্রীকে অপহরণ ও এসিড নিক্ষেপের হুমকি দেয়। আসলামের ভয়ে বর্তমানে স্কুলছাত্রীর পরিবারটি আতংকে রয়েছেন।
গত সোমবার (১৭জুলাই) বিকেলে সরজমিনে গিয়ে এ ঘটনার সত্যতা মিলে। স্থানীয়রা জানান, আসলাম একজন নেশাখোর বখাটে। স্কুলে যাতায়াতের পথে ওই ছাত্রীকেপ্রতিনিয়ত রাস্তা-ঘাটে উত্যক্ত করে।
ভ‚ক্তভোগী ছাত্রীঅভিযোগকরেজানান, স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হলেঅটোগাড়িতেরিফাইতপুরব্রীজপাড়হয়েযাওয়ামাত্রগাড়ীরসামনেএসে প্রেমেরপ্রস্তাব দেয়। আমিপ্রত্যাখনকরায় স্কুলেযাওয়ার পথে প্রতিনিয়তহুমকি দেয় আসলাম।
স্কুলছাত্রীরমাজানান, প্রথমে আসলামেরপরিবারকেঘটনাটিঅবগতকরলেতারাউল্টোআমাকেগালিগালাজকরে। পরেবিষয়টি স্থানীয়বর্তমানইউপিসদস্য কলিমউদ্দিনকেজানাই। তিনি চেয়ারম্যানেরমাধ্যমে সমাধান দেয়ারকথাবলেতালবাহানাকরে। বাধ্য হয়ে তিনি ইউএনও অফিসে অভিযোগ দেন বলেও জানান।
অভিযুক্ত আসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, এ ঘটনার কেউ প্রমাণদিতে পারবেনা।
স্থানীয় চান্দহর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার কলিম উদ্দিন সিকদার বলেন, বিষয়টি নিয়ে বিচারের দিনধার্য করা হলেও চেয়ারম্যান উপস্থিত না থাকায় সমাধান দেয়া সম্ভব হয়নি।
এ ব্যাপারে সিংগাইর ইউএনও‘রকার্যালয়ে গেলে তার অধীনস্থরা জানান, তিনি ভারতে ট্রেনিং এ আছেন। ইউএনওর দায়িত্বে থাকা সহকারি কমিশনার (ভ‚মি) মো. আব্দুল কাইয়ুম খান বলেন, অভিযোগ অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com