Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সিরাজগঞ্জে কৃষক  হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন, আটক-৩

রিপোর্টার / ৭৮ বার
আপডেট বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

এইচএম মোকাদ্দেস , সিরাজগঞ্জ প্রতিনিধি :২৯ সেপ্টেম্বর-২০২২,বৃহস্পতিবার।
সিরাজগঞ্জে ৭২ ঘন্টার মধ্যে ক্লুলেস এক কৃষক হত্যার রহস্য উন্মোচন করেছে পুলিশ। এই হত্যাকাণ্ডে সরাসরি সম্পৃক্ত থাকা তিন হত্যাকারিকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকষ দল। এসময় হত্যাকারিদের নিকট থেকে নিহতের মোবাইল ফোনসহ আলামত উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস কনফারেন্সে এ তথ্য জানান সিরাজগঞ্জের পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার), পিপিএম (বার)।
গ্রেফতারকৃতরা হলেন, জেলার উল্লাপাড়া উপজেলার গুনাইগাতি গ্রামের আব্দুল মোমিন, মো. আলাউদ্দিন ও সোহেল রানা।
পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল জানান, গত ২৪ সেপ্টেম্বর রাতে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মোহনপুর ইউনিয়নের গুনাইগাতি গ্রামের কৃষক সাইদুর রহমানকে নিয়ে নৌকাভ্রমনে বের হন একই গ্রামের আ: মোমিন, আলাউদ্দিন ও সোহেল রানা। নৌকায় গান-বাজনা সম্পর্কিত টাকা-পয়সা নিয়ে তর্কবিতর্ক শুরু হলে সাইদুর রহমানকে মাথায় আঘাত করে পানিতে ডুবিয়ে হত্যা করে ঐ তিনজন। নিহতের লাশ গুম করার জন্য গলায় পাথর বেধে পানিতে ডুবিয়ে দেয়া হয়।
হত্যাকান্ডের পর নিহতের মোবাইল ফোন থেকে তার স্ত্রীর নিকট দেড়লক্ষ টাকা মুক্তিপন দাবি করে হত্যাকারিরা। ঘটনার দুদিন পর একই উপজেলার গুনাইগাতি গ্রামের পশ্চিমে কুমার ব্রিজের নিকট সাইদুর রহমানের লাশ ভেসে উঠলে পুলিশ লাশটি উদ্ধার করে। এ বিষয়ে অজ্ঞাতদের আসামি করে উল্লাপাড়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।
পুলিশ সুপার আরো জানান, ক্লুলেস হত্যাকান্ডটির রহস্য উদঘাটনে দায়িত্ব দেয়া হয় অতিরিক্ত পুলিশ সুপার সামিউল ও জেলা গোয়েন্দা পুলিশের একটি টিমকে। তথ্যপ্রযুক্তি ও স্থানীয় সোর্সের সহায়তায় জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক জুলহাস উদ্দিন (পিপিএম, বিপিএম), আব্দুল ওয়াদুদ (পিপিএম) ও সহকারি উপ-পরিদর্শক মিন্টু সেখ (পিপিএম) বুধবার দুপুরে একই উপজেলার এলংজানি বাজারে অভিযান চালিয়ে তিন হত্যাকারিকে গ্রেফতার করে। পরে হত্যাকারিদের স্বীকারোক্তির ভিত্তিতে নিহতের মোবাইল ফোনসহ আলামত উদ্ধার করা হয়।
প্রেস কনফারেন্সে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার হিসেবে পদোন্নতিপ্রাপ্ত) নুর আলম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার সামিউল আলম ও গোয়েন্দা শাখার মামলা সংশ্লিষ্ট টিম। ###


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com